Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বতন্ত্র প্রার্থীর পক্ষে আওয়ামী লীগের সমর্থন চেয়ে বিক্ষোভ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাতকে আওয়ামী লীগের সমর্থন দিতে বিক্ষোভ সমাবেশ করেছে সোনারগাঁও মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড। গতকাল বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত উপজেলা আওয়ামীলীগ অফিসের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনির সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, আরিফ হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিক, সাধারণ সম্পাদক আরিফ হোসেন রবিন, সাবেক কাউন্সিলর আমির হোসেন, শ্রমিকলীগ নেতা মান্নান মেম্বার, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, মুক্তিযোদ্ধা মাজাহারুল ইসলাম মানিক মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতৃবৃন্দ।
এসময় বক্তরা বলেন, আব্দুল্লাহ আল কায়সার হাসনাত ঐতিহ্যবাহী আওয়ামী পরিবারের সন্তান। স্বাধীনতার আগ থেকে সোনারগাঁওয়ে আওয়ামীলীগকে আকড়ে ধরে আছে এ পরিবারটি। এছাড়া গত ২০০৮ সালের সংসদ নির্বাচনে কায়সার হাসনাত সোনারগাঁও থেকে বিএনপির সমর্থিত চার বার নির্বাচিত সংসদ সদস্য রেজাউল করিমকে ৮২ হাজার ভোটের ব্যবধানে পরাজিত করে ২৩ বছর পর সোনারগাঁওয়ে আওয়ামীগের জয় ছিনিয়ে এনেছেন। এখনো তার জনপ্রিয়তা অন্য সবার চেয়ে অনেক বেশী। বিশেষ করে তরুন ভোটরদের কাছে তিনি অত্যন্ত জনপ্রিয় একজন মানুষ। সোনারগাঁওবাসী ও আমাদের একটাই প্রত্যাশা এ আসন থেকে আর জাতীয়পার্টি নয় আমরা আওয়ামীলীগের এমপি চাই। সেজন্য জনত্রেনী শেখ হাসিনার কাছে আমাদের একটাই দাবি কায়সার হাসনাতকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামীলীগের সমর্থন দেয়া হোক। শেখ হাসিনা কায়সারকে সমর্থন দিলে এ আসন থেকে আওয়ামীলীগের জয় সুনিশ্চিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ