Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আ.লীগের রণজিত জনবিচ্ছিন্ন মনোনয়ন বাতিল দাবি

যশোরে ওয়ার্কার্স পার্টির সংবাদ সম্মেলন

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৮, ১:২৯ এএম | আপডেট : ১:৪৪ এএম, ৬ ডিসেম্বর, ২০১৮

যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর-সদরের বসুন্দিয়া) আসনে মহাজোটের অন্যতম শরিক দল ওয়ার্কার্স পার্টি মনোনয়ন দাবি করেছে। গতকাল দুপুরে ওয়ার্কার্স পার্টি অফিসে আয়োজিত সংবাদ সম্মেলনে দলটির পক্ষ থেকে পার্টির পলিটব্যুরো সদস্য ইকবাল কবির জাহিদকে মনোনয়ন দেওয়ার দাবি জানানো হয়েছে।
দাবির পক্ষে কিছু যুক্তিও তুলে ধরা হয় ‘ওই আসনের বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত রণজিৎ রায় দুর্নীতিবাজ। তিনি জনবিচ্ছিন্ন। এলাকার উন্নয়নে তার কোনো ভূমিকা নেই। এলাকার সংসদ সদস্য জনগণের মৌলিক সমস্যা সমাধানে কোনো ভ‚মিকা রাখেননি। উপরন্তু তিনি ব্যক্তিগত স্বার্থ চরিতার্থ করার জন্য সকল ধরনের গণস্বার্থবিরোধী কার্যকলাপ করেছেন। দুর্নীতি, অর্থ-বাণিজ্য, অনিয়ম ও গণহয়রানি করে নিজের আখের গুছিয়ে নিয়েছেন, যা সরকারের ভাবমূর্তিকেও মারাত্মক ক্ষতিগ্রস্থ করেছেন। জনগণ তার প্রতি বিক্ষুব্ধ। তার গণবিরোধী ভ‚মিকার ফিরিস্তি স্থানীয় আওয়ামী লীগ নের্তৃবৃন্দ ঢাকায় সংবাদ সম্মেলনের মাধ্যমে তুলে ধরেছেন এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় সর্বোচ্চ নের্তৃত্বকে অবহিত করে জনবিচ্ছিন্ন ব্যক্তিকে মনোনয়ন না দেওয়ার অনুরোধ জানিয়েছিলেন বলে মিডিয়ায় সংবাদ প্রকাশিত হয়েছিল’।
সংবাদ সম্মেলনে ইকবাল কবির জাহিদ, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য জাকির হোসেন হবি, অধ্যাপক ইসরারুল হক, বৈকুণ্ঠবিহারী রায়, শ্রমিক ফেডারেশনের নাজিম উদ্দিন, ইউনুস তালুকদার, কৃষক সমিতির মিজানুর রহমান, যুবমৈত্রীর অনুপকুমার পিন্টু, ছাত্রমৈত্রীর শ্যামল শর্মা উপস্থিত ছিলেন। এর আগে মহাজোটের অন্যতম শরিক জাতীয় পার্টিও (এরশাদ) সংবাদ সম্মেলনের মাধ্যমে এই আসনটি দাবি করে।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৬ ডিসেম্বর, ২০১৮, ২:৫৭ এএম says : 0
    খোন আর গুম সকল যাবি জাহান্নাম। লগি আর বৈঠা খোনীরা কোথায়?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ