Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজনীতি করতে হলে অবশ্যই ছাত্রলীগ করতে হবে : কেন্দ্রীয় সভাপতি

প্রকাশের সময় : ৫ মে, ২০১৬, ১২:০০ এএম

ত্রিশাল উপজেলা সংবাদদাতা : যেখানে বাংলাদেশ ছাত্রলীগ নেই সেখানে উন্নয়নের ধারা থাকতে পারেনা, সেখানে বঙ্গবন্ধুর আদর্শ নেই এবং সেখানে মুক্তিযুদ্ধের চেতনা থাকবে না। বাংলাদেশ ছাত্রলীগ হলো রাজনীতির শিক্ষক, রাজনীতি করতে হলে অবশ্যই বাংলাদেশ ছাত্রলীগ করতে হবে বলেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ।
গতকাল বুধবার দুপুর ২টায় কবি নজরুল বিশ^বিদ্যালয়ের ১০ম ব্যাচের নবীন বরণ ২০১৬ উপলক্ষে ’গাহি সাম্যের গান” মঞ্চে বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে দিনব্যাপী অনুষ্ঠানমালার উদ্ভোদন কালে তিনি এসব কথা বলেন। সাইফুর রহমান সোহাগ বলেন, ছাত্রলীগ করতে হলে অবশ্যই মেধাবী ছাত্র হতে হবে, বঙ্গবন্ধুর অসমাপ্ত জীবনি বইটি পড়তে হবে, ছাত্রলীগের ইতিহাস ও ছাত্রলীগের ভবিষ্যত জনতে হবে । তিনি আরো বলেন, ছাত্রলীগ এবং জাতির পিতা একে অপরের পরিপূরক।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ^বিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোহীত উল আলম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কবি নজরুল বিশ^াবদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ছাব্বির আহমেদ এবং  সঞ্চালনা করেন কবি নজরুল বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আপেল মাহমুদ। অনুষ্ঠানে ছাত্রলীগের কেন্দ্রীয় ও ময়মনসিংহ অঞ্চলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে নবীনদের বরণ ও পুরস্কার বিতরণ করা হয়। পরে বিকেল সাড়ে ৩টায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজনীতি করতে হলে অবশ্যই ছাত্রলীগ করতে হবে : কেন্দ্রীয় সভাপতি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ