Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম-১০ আসনে কি করবে জামায়াত

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

চট্টগ্রাম-১০ (ডবলমুরিং-পাহাড়তলী) আসনে স্বতন্ত্র প্রার্থী দিয়েছে বিএনপির নেতৃত্বাধীনতা ২০ দলীয় জোটের শরিক জামায়াতে ইসলামী। সাতকানিয়া-লোহাগাড়ার সাবেক এমপি কারাবন্দি শাহজাহান চৌধুরী এ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। বাছাইয়ে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। নগরীর গুরুত্বপূর্ণ এ আসনে বিএনপির প্রার্থী দলের ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান। দাবি অনুযায়ী জামায়াতে ইসলামীকে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনটি ছেড়ে দেয়ার পরও বিএনপির কেন্দ্রীয় নেতার আসনে জামায়াতের বাগড়া দেয়ার ঘটনাকে বাকাচোখে দেখছেন অনেকে। তবে জামায়াতের একটি সূত্র জানায়, দেশের দ্বিতীয় বৃহত্তম এ মহানগরীতে নির্বাচনী প্রচারের সুযোগে দলের কর্মী-সমর্থকদের মনোবল চাঙ্গা করতেই শাহজাহান চৌধুরীকে প্রার্থী করা হয়। প্রার্থীতা প্রত্যাহারের সময়সীমার মধ্যে তিনি সরে দাঁড়াতে পারেন। তবে অপর একটি সূত্র সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের মতো এ আসনেও জামায়াত প্রার্থী শেষ পর্যন্ত স্বতন্ত্র হিসেবে থাকতে পারেন বলে আভাস দিয়েছে। উল্লেখ্য, চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে স্বতন্ত্র প্রার্থী হন জামায়াতের উপজেলা চেয়ারম্যান জহুরুল আলম। তার মনোনয়ন বাতিল হয়েছে



 

Show all comments
  • ইসলাম প্রিয় জনতা চট্টগ্রাম ৪ ডিসেম্বর, ২০১৮, ১:৫০ এএম says : 0
    সংগঠন যে সিদ্ধান্ত নেবে কর্মীরা সেটায় মেনে নেবে। যারা সাংগঠনিক সিদ্ধান্তকে উপেক্ষা করে তাঁদের দ্বারা কখনোই সংগঠন উপকৃত হবেনা। আমরা ব্যক্তি নয় ব্যাক্তির চেয়ারকে সম্মান করি।
    Total Reply(0) Reply
  • Rabi Ullah ৪ ডিসেম্বর, ২০১৮, ১:৫৩ এএম says : 0
    সংগঠন যে সিদ্ধান্ত নেবে তাই মেনে নিতে হবে। এই সংগঠন কোন একক ব্যক্তি কেন্দ্রিক নয়।
    Total Reply(0) Reply
  • Monir ৪ ডিসেম্বর, ২০১৮, ১:৫৪ এএম says : 0
    েএ নিয়ে জল ঘোলা করার কিছু নেই। আশা করি সময়মতো সব ঠিক হয়ে যাবে।
    Total Reply(0) Reply
  • MOHI UDDIN KHAN ৪ ডিসেম্বর, ২০১৮, ৫:২১ এএম says : 0
    Bangladesh jamata islam go ahead
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ