Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছাত্রলীগের কর্মসূচিতে বাকৃবি’র বাস

প্রকাশের সময় : ৫ মে, ২০১৬, ১২:০০ এএম

বাকৃবি সংবাদদাতা : ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের শুভেচ্ছা জানাতে বিশ্ববিদ্যালয়ের বাস নিয়ে গতকাল বুধবার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে গিয়েছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। কোন ছাত্র সংগঠনের বিশ্ববিদ্যালয়ে বাস ব্যবহারের নিয়ম না থাকা সত্ত্বেও ছাত্রলীগের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়ের যানবাহন রাজনৈতিক কাজে ব্যবহার করেছে।
জানা গেছে, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত নবীনবরণ অনুষ্ঠানে যোগ দিতে গতকাল বুধবার ত্রিশালে উপস্থিত হন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন। কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দদের শুভেচ্ছা জানাতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দু’টি বাস এবং একটি মাইক্রোসহ বিশাল কর্মী বহর নিয়ে ত্রিশালে যায় বাকৃবি শাখা ছাত্রলীগের পদপ্রার্থী নেতারা।
পরিবহন শাখার পরিচালক অধ্যাপক ড. আবদুল আলিমকে এবিষয়ে জিজ্ঞেস করলে তিনি কথা বলতে অপারগতা প্রকাশ করেন এবং ছাত্রবিষয়ক উপদেষ্টার সাথে কথা বলতে বলেন। ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান ওই বিষয়ে কিছুই জানেন না বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগের কর্মসূচিতে বাকৃবি’র বাস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ