Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মোবাইল বিস্ফোরণে আহত কলেজছাত্র সাদমানের মৃত্যু

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৮, ২:২৯ পিএম
ফেনী শহরের বিসিক শিল্পনগরী এলাকায় মোবাইল ফোন বিস্ফোরণে দ্বগ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাইফসাপোর্টে থাকা কলেজছাত্র সাদমান সাদিকিন মজুমদার স্বপ্নীল মারা গেছে। তার মৃত্যুতে স্বজন ও সহপাঠিদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।
 
প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানিয়েছে, শনিবার দুপুরে বিসিক শিল্পনগরীতে অবস্থিত নানার বাড়িতে মোবাইল ফোন চার্জে দেয় ঢাকা আইডিয়াল কলেজের শিক্ষার্থী সাদমান। এসময় অন্য একটি লাইট অফ করতে সুইচে চাপ দিলে মোবাইল ফোনটি বিস্ফোরিত হয়।
 
মুহূর্তেই সাদমানের শরীর ও পোশাকে আগুন ধরে যায়। আহত সাদমান স্বপ্নীলকে ফেনী আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে তাৎক্ষনিক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। অবস্থার আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে সপ্নীলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়।
 
সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার রাত ১২টায় তার মৃত্যু হয়।
আজ সোমবার সকাল ১০টায় সদর উপজেলার পাঁচগাছিয়া ইউপির কাশিমপুর গ্রামের নিজবাড়ি প্রাঙ্গনে প্রথম নামাজে জানাযা ও বেলা সাড়ে ১১টায় বিসিক শিল্প নগরীর বাখরাবাদ গ্যাস অফিস সংলগ্ন নানার বাড়ি প্রাঙ্গনে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে সপ্নীলকে দাফন করা হয়েছে।
 
নিহত স্বপ্নীল সাবেক ইউপি চেয়ারম্যান হারুন মজুমদারের নাতি।
 
এদিকে একমাত্র পুত্র সন্তান সাদমান সাদিকীন স্বপ্নীলকে হারিয়ে নিহতের পরিবার ও স্বজনদের মাঝে শোকের ছায়া বিরাজ করছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোবাইল বিস্ফোরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ