Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁদপুর-৪ আসনে শেষ মুহূর্তে দলীয় মনোনয়ন পেয়েও লায়ন হারুনুর রশিদ বৈধ প্রাথী হতে পারেনি

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ৭:৩৩ পিএম

বিএনপির কেন্দ্রীয় কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি লায়ন মো: হারুনুর রশিদ চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে শেষ মূর্হূতে বিএনপির দলীয় মনোনয়ন পেলেও বাতিল করে দিয়েছেন রির্টানিং অফিসার।

জানা গেছে, বিএনপির দুঃসময়ের এমপি লায়ন হারুনুর রশিদ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির দলীয় মনোনয়ন পায়নি। এরপরও তিনি চাঁদপুর -৪ ফরিদগঞ্জ আসনে মনোনয়ন পত্র দাখিল করেন। কিন্তু ২ ডিসেম্বর রোববার বিকালে বিএনপির কেন্দ্রীয় অফিস থেকে তাঁকে দলীয় মনোনয়ন দেয়া হয়। তাৎক্ষনিক তারা চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয় তথা জেলা রির্টানিং অফিসারের কার্যালয়ে সেই চিঠি পৌছালেও ততোক্ষণে তার মনোনয়নটি বাতিল হয়ে যায়।

এব্যাপারে লায়ন হারুনুর রশিদের ব্যক্তিগত সহকারি আতিকুর রহমান বিএনপির দলীয় মনোনয়ন প্রাপ্তি ও রিটানিং অফিসারের কার্যালয়ে পৌছানোর বিষয়টি নিশ্চিত করেছেন। তবে আপিল করবেন কিনা তা জানা যায় নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ