Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ঝিনাইদহ-৪ আসনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ৩:৫৯ পিএম

ঝিনাইদহে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষ হয়েছে। রোববার সকাল সাড়ে ১০ টা থেকে দুপুর পর্যন্ত এ কার্যক্রম শুরু হয়ে চলে। এসময় জেলার চারটি সংসদীয় আসনের মধ্যে ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ-সদরের আংশিক) আসনে ৬ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। এ আসনে থেকে এবার আওয়ামীলীগ বিএনপিসহ বিভিন্ন দলের ১১ জন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।

বাতিল হওয়া প্রার্থীরা হলেন, আওয়ামীলীগের (বিদ্রোহী) প্রার্থী সাবেক সাংসদ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান, সিপিবি’র ফণী ভূষন রায়, বিএনএফ’র ওয়াদুদুর রহমান, এনপিপি’র কামরুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী জহুরুল ইসলাম ও ওয়ার্কার্স পার্টির মোস্তফা আলমগীর রতন।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সরোজ কুমার নাথ জানান, মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ঋণ খেলাপি, সঠিক কাগজপত্র দাখিল না করাসহ বিভিন্ন কারনে ১১ জনের প্রার্থীর মধ্যে ৬ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ