Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়া -১ নাসিরনগরে আওয়ামীলীগ ও বিএনপি প্রার্থীর মনোনয়ন বৈধ

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ৩:৫২ পিএম

ব্রাহ্মনবাড়িয়া-১ নাসিরনগরে অাসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মোট ৮ জন প্রার্থী মননোয়ন পত্র দাখিল করেন। আজ ২ রা ডিসেম্বর রবিবার জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে প্রাথমিক যাচাই বাছাই শেষে আওয়ামীলীগ ও বিএনপি প্রার্থী সহ মোট ৬ জনের মনোনয়নকে প্রাথমিক ভাবে বৈধ ঘোষনা করা হয়েছে।
বৈধ প্রার্থীর হলে, বদরুদ্দোজ্জা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম (বর্তমান সাংসদ ও অাওয়ামী লীগ মনোনীত প্রার্থী), সৈয়দ একরামুজ্জামান সুখন(বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও বিএনপি মনোনীত প্রার্থী), আলহাজ্ব এড.মোঃ ইসলাম উদ্দিন দুলাল (ইসলামী ফ্রন্ট নেতা ও সম্মিলিত জাতীয় জোট মনোনীত প্রার্থী),মোঃ ফায়েজুল হক(বিজেপি মনোনীত প্রার্থী),মাওলানা অাশরাফুল হক(ইসলামী ঐক্যজোট মনোনীত প্রার্থী),মাওলানা হোসাইন অাল অাজাদী(ইসলামী অান্দোলন, চরমোনাই মনোনীত প্রার্থী)।

যাচাই বাছাইয়ে ২ জনের মননোয়ন বাতিল ঘোষনা করে, তারা হলো মোঃ মঞ্জু মিয়া(বিএনএফ মনোনীত প্রার্থী) ও সৈয়দ নজরুল ইসলাম (সতন্ত্র প্রার্থী)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ