Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশে খুনির জামিন হয় খালেদা জিয়ার হয় না!

লালমনিরহাটে সাবেক উপমন্ত্রী দুলু

লালমনিরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

লালমনিরহাট-৩ আসনের বিএনপি মনোনীত প্রার্থী, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এবং লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু বলেছেন, এদেশে খুনি ও ধর্ষণকারীদের জামিন হয়, কিন্তু তিন তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জামিন হয় না। দেশের গণমাধ্যমকে অবরুদ্ধ করে রাখা মানেই গণতন্ত্রকে অবরুদ্ধ করে রাখা। যেভাবে আইন-শৃঙ্খলা বাহিনী ও সরকারি কর্মকর্তাদেরকে দলীয়করণ করা হয়েছে, তাতে এ সরকার ভয়ঙ্কর রূপ নিয়েছে।
শুক্রবার রাতে লালমনিরহাট চার্চ অব মিশনের (নবজীবন সেন্টারে) জেলা বিএনপি আয়োজিত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা ও নৈশভোজ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেছেন।

নির্বাচনী লেভেল প্লেয়িং ফিল্ড প্রসঙ্গে তিনি বলেন, পুলিশ যেভাবে প্রতিদিন রাতে বিএনপি-জামায়াত নেতাকর্মীর বাড়িতে বাড়িতে হামলা করে ধর-পাকড় চালাচ্ছে তাতে করে সংসদ নির্বাচন আদৌ হবে কিনা তা নিয়ে সন্দেহ প্রকাশ করেন। তারপরেও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করার আন্দোলন হিসেবে বিএনপি এ নির্বাচনে অংশ নিচ্ছে।

উক্ত মতবিনিময় সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে প্রিন্সিপাল আসাদুল হাবীব দুলু বলেন, বিএনপি সরকার ক্ষমতায় গেলে জেলা চরাঞ্চলের মানুষের উন্নয়নে রাস্তা-ঘাট, শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলা হবে। খেটে খাওয়া মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করা হবে। জেলাকে একটি অর্থনৈতিক জোন হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন তিনি। এসময় তিনি সাংবাদিকদের নিরপেক্ষভাবে কাজ করারও আহ্বান জানান।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপিসাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ফজলুল হক, জেলা আইনজীবী ফোরামের সভাপতি আব্দুল ফাত্তাহ, জেলা ছাত্রদলের সভাপতি নাজমুল হুদা লিমন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমূখ।



 

Show all comments
  • Kabir ahmed ৩ ডিসেম্বর, ২০১৮, ৭:২৭ পিএম says : 0
    আসলে সরকার ৫ ই জানুয়ারির মত ফাকা মাঠে গোল দিতে চায়
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ