Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহ-২ আসনে আ.লীগের নির্বাচন প্রস্তুতিমূলক সভায় নৌকাকে বিজয়ী করার আহবান

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ৯:২৬ পিএম | আপডেট : ৯:৪২ পিএম, ১ ডিসেম্বর, ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-২ (ফুলপুর -তারাকান্দা) আসনে নৌকাকে বিজয়ী করার লক্ষে শনিবার সন্ধ্যায় ফুলপুর মহিলা কলেজ চত্বরে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে নির্বাচনী প্রস্তুতিমূলক ও কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য শরীফ আহমেদ।
নির্বাচনী প্রস্তুতিমূলক ও কর্মী সভায় সকল দ্বিধা-দ্বন্ধ ভুলে গিয়ে নৌকাকে বিজয়ী করার আহবান জানিয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য শরীফ আহমেদ বলেন,আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুৎ, যোগাযোগ ও দরিদ্র, অসহায়, অসচ্ছল মানুষের ভাগ্যের উন্নয়নসহ সর্বক্ষেত্রে উন্নয়ন হয়। জননেত্রী শেখ হাসিনাকে দেশের মানুষের ভাগ্য পরিবর্তন ও দেশের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করতে হবে ।

ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা এমএ হাকিম সরকারের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমানের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা শাহ্ কুতুব চৌধুরী,এড. মিজানুর রহমান, তারাকান্দা উপজেলা চেয়ারম্যান এড. ফজলুল হক, সাবেক মেয়র মোঃ শাহজাহান, আব্দুস ছালাম আকন্দ, ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক, শশধর সেন, খলিলুর রহমান, আতাউল করিম রাসেল, মিনহাজ উদ্দিন ভূইয়া, ছাইফুল ইসলাম, আব্দুল ওয়াহাব, আব্দুস সালাম, শামছুল আলম রাজু, নজরুল ইসলাম নয়ন, এটিএম মনিরুল হাসান টিটু, রাসেল আহমেদ রয়েল, মাহবুবুর রহমান, আব্দুস সবুর সবুজ, শহিদুজ্জামান মানিক, আব্দুল্লাহ আল নোমানসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ