Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কর্মীবান্ধব এমপি প্রার্থী চায় আড়াইহাজার বিএনপি

আড়াইহাজার(নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ১:৩০ পিএম

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে কর্মীবান্ধব এমপি প্রার্থী নজরুল ইসলাম আজাদকে চাচ্ছেন সেখান বিএনপি নেতাকর্মীরা। তারা বলছেন, গত ১০ বছরে আড়াইহাজারে বিএনপির নেতাকর্মীদের পাশে যারা ছিলেন ধানের শীষ প্রতীক তাদের হাতেই তুলে দেওয়া উচিত।

আড়াইহাজারে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে আতাউর রহমান খান, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ ও বিএনপি নেতা মাহমুদুর রহমান সুমন আছেন।
উপজেলা যুবদলের সভাপতি জুয়েল হোসেন বলেন, ১০ বছর ধরে যে সকল নেতা আমাদের কোন খবর নেই নাই। তাদের আমরা মেনে নিতে পারিনা। খালেদা জিয়া ও বিএনপির সঙ্গে বেঈমানি করেছে এমন কাউকে মনোনয়ন দিলে স্থানীয় বিএনপি প্রতিহত করবে। অপরদিকে আজাদ আমাদের নিয়মিত খোঁজ খবর নিয়েছেন। প্রত্যেকটি বিএনপি নেতাকর্মীর খোঁজ খবর, মামলা লড়া, পারিবারিক সহযোগিতা করেছেন। এমনকি আজাদ এসব করতে গিয়ে নিজেও আওয়ামী লীগের রোষানলে পড়ে ৪৪টি মামলার আসামী হয়েছেন।

উপজেলা মহিলা দলের সভাপতি পারভীন আক্তার বলেন, ‘যখন বিএনপি ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত তখন থেকেই তো বিএনপির সকলে সংস্কারবাদীদের বয়কট করেছে। এবার তার নিজের অনুগামীরাও বয়কট করেছে। সংস্কারপন্থী নিয়ে সবাই বিপাকে। তিনি থাকলে উল্টো আমাদের দলের ক্ষতি।’

নজরুল ইসলাম আজাদ বলেন, দলের জন্য আমার যে ত্যাগ আশা করি সেটায় দল মূল্যায়ন করবে। ৪৪টি মামলার আসামী ছাড়াও ১০টি বছর ধরে বিএনপি নেতাকর্মীদের দেখভাল করতে হয়েছে। বাড়িতে যেতে পারি নাই। যতবার গেছি ততবার গ্রেফতার হয়েছি। এদিকে নজরুল ইসলাম আজাদ দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপির প্রার্থী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ