Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

দোয়া চাইলেন বিএনপি প্রার্থী তমিজ উদ্দিন

ঢাকা-২০ ধামরাই আসন

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দোয়া চাইলেন ঢাকা-২০, ধামরাই আসনের বিএনপির প্রার্থী তমিজ উদ্দিন। গতকাল শুক্রবার ধামরাই কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজের সময় মুসল্লিদের কাছে এ দোয়া চান। পরে নামাজ শেষে বিএনপির নেতাকর্মীদের নিয়ে রথখোলায় দলীয় কার্যালয়ে এসে বৈঠক করেন। এ সময় ধামরাই পৌর বিএনপির সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র দেওয়ান নাজিম উদ্দিন মনজুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য, তিনবারের নির্বাচিত উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বিএনপি থেকে ধানের শীষের মনোনয়নপ্রাপ্ত তমিজ উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা ও ধামরাই উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এবং ধামরাই ইউপির সাবেক চেয়ারম্যান শামসুল ইসলাম, উপজেলা সেচ্চাসেবক দলের সভাপতি আতিকুর রহমান আতিক, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান ফিরোজ, বিএনপি নেতা শহিদুল ইসলাম, মহসিনুজ্জামান, সোহেল প্রমুখ। এ সময় নেতাকর্মীরা বলেন, এলাকার ভোটাররা ভোট দেয়ার জন্য অধির আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তমিজ উদ্দিন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ