Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কারো সিদ্ধান্তের অপেক্ষায় নয় নির্বাচনী প্রস্তুতি নিতে হবে -মহাসচিব জমিয়তে উলামায়ে ইসলাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ’র মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী বলেছেন, ‘আর মাত্র ২৯ দিন পর ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় সংসদ নির্বাচন। আসন্ন নির্বাচনে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ’র প্রার্থীদেরকে বিজয়ী হওয়ার লক্ষ্যে সর্বোচ্চ প্রস্তুতি গ্রহণ করতে হবে’।
তিনি আরো বলেন, ‘কে, কোথায়, কবে ফ্রন্টের প্রার্থী হবেন, সে অপেক্ষায় না থেকে, এখন থেকেই জমিয়ত প্রার্থীরা দলীয়-নেতাকর্মীদের মাঝে নির্বাচনী কাজের দায়িত্ব বণ্টন, পারস্পরিক সমন্বিত যোগাযোগ এবং জনসম্পর্ক বৃদ্ধি করুন-যাতে নির্বাচনী প্রচারণা শুরু হওয়ার দিন থেকেই মাঠে-ময়দানে সরব উপস্থিতি ও তৎপরতার সাথে প্রচারণা শুরু করা যায়’।
জমিয়ত মহাসচিব আরো বলেন, ‘জমিয়তে উলামায়ে ইসলাম নিবন্ধিত একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক দল এবং আমাদের নিজস্ব প্রতিক ‘খেজুর গাছ’ রয়েছে। আমরা চ‚ড়ান্তভাবে বাছাই করে যাদেরকে প্রার্থী হওয়ার অনুমোদন দিয়েছি, তারা সকলেই নিজ নিজ আসনে ব্যাপক জনপ্রিয় ও শক্তিশালী প্রার্থী হিসেবে পরিচিত। নির্বাচনে রাব্বুল আলামীন নিশ্চয় আমাদের প্রার্থীদেরকে কামিয়াব করবেন, ইনশাল্লাহ’।
গতকাল বাদ জুমা দলীয় নেতৃবৃন্দের উদ্দেশ্যে জমিয়ত মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী এ নির্দেশনা দেন। এ সময় উপস্থিত ছিলেন দলের সহসভাপতি মাওলানা জুনায়েদ আল-হাবীব, সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা নাজমুল হাসান, যুগ্মমহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, মুফতি মুনির হোসাইন কাসেমী, অর্থ-সম্পাদক মুফতি জাকির হোসাইন কাসেমী, প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়তে উলামায়ে ইসলাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ