Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপির মন ছোট, কিন্তু ইনামের এতো ছোট না -সিলেটে অর্থমন্ত্রী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ৭:০৬ পিএম | আপডেট : ৭:১৮ পিএম, ৩০ নভেম্বর, ২০১৮

দেশের শত্রু জামায়াত, কোন মুক্তিযোদ্ধা নেই তাদের দলে। দলটিতে দু’একজন মুক্তিযোদ্ধা থাকলেও অন্ধকারে টর্চলাইট অলোতেৃৃও খুঁজেও তাদেরকে পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

এছাড়া বিএনপির ভাইস চেয়ারম্যান ও সিলেট-১ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী ইনাম আহমদ চৌধুরীর সৌজন্য সাক্ষাৎ প্রসঙ্গে শুক্রবার এক প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী বলেছেন, ‘ইনাম চৌধুরীর সাথে আমাদের তিন প্রজন্মের পারিবারিক সম্পর্ক। ইনামের বাবা চাকুরি শুরু করেন আমার দাদার সাথে। ইনামের বড় ভাই ফারুক চৌধুরী আমার ঘনিষ্ট বন্ধু। ইনামের সাথে সম্পর্ক এতো সহজে কাটবে না। চিরদিনই থাকবে। নির্বাচনে করছে আরেক দলে তো কি হয়েছে।’
ইনামের সৌজন্য সাক্ষাত বিএনপির অনেকে নেতিবাচকভাবে দেখছে এমন প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী বলেন, বিএনপির মন মানসিকতা ছোট, কিন্তু ইনাম আহমদ চৌধুরীর মন মানসিকতা এতো ছোট নয়।’
শুক্রবার নগরীর টিলাগড় জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।
এসময় অর্থমন্ত্রীর সাথে ছিলেন এছাড়া তিনি বলেন তার ছোট ভাই সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. এ কে আবদুল মোমেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবীর, মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ প্রমুখ।



 

Show all comments
  • ৩০ নভেম্বর, ২০১৮, ১১:৪৪ পিএম says : 0
    BNP নিবাচন থেকে সরে যাওয়ার চেষ্টা করছে। সবএ জোর গুজব শুনা যাচেছ.।
    Total Reply(0) Reply
  • Nurul choudhury ১ ডিসেম্বর, ২০১৮, ২:০২ এএম says : 0
    Can't make any comment unless and until I used them,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ