Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুর-২ আসনে ফাহিম চৌধুরীকে মনোনয়ন না দিলে গণ পদত্যাগের হুমকি নকলা-নালিতাবাড়ী উপজেলা বিএনপির

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ৬:৫৬ পিএম

শেরপুর-২ ( নালিতাবাড়ী- নকলা) আসনে একক প্রার্থী হিসেবে প্রকৌশলী ফাহিম চৌধুরীকে মনোনয়ন প্রদান না করা হলে নির্বাচন বর্জন ও দল থেকে গণপদত্যাগের হুমকি দিয়েছে নালিতাবাড়ী ও নকলা উপজেলার বিএনপির নেতারা। আজ ৩০ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় নালিতাবাী প্রেস ক্লাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়। এসময় বিএনপির নির্ধারিত সংবাদ সম্মেলনে পুলিশী বাধাঁর অভিযোগ করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানানো হয়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-২ আসনে ২০ দলীয় জোটের পক্ষে প্রকৌশলী ফাহিম চৌধূরী, ব্যারিষ্টার হায়দার আলী ও উপজেলা চেয়ারম্যান একেএম মোখলেছুর রহমান মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তবে ২০০১ সনের মতো আসনটি দখলের জন্য জাতীয় সংসদের সাবেক হুইপ মরহুম জাহেদ আলী চৌধূরীর পুত্র প্রকৌশলী ফাহিম চৌধূরীর কোন বিকল্প নাই। তিনি বাবা মারা যাওয়ার পর থেকে সব সময় নেতাকর্মীদের সংগে নিবিড় যোগাযোগ রেখে চলেছেন। তাই নির্বাচনে তাকেই প্রয়োজন। তারা হুশিয়ারী উচ্চারণ করে বলেন, ফাহিম চৌধূরী ছাড়া অন্য কাউকে এ আসনে মনোনয়ন দেওয়া হলে তারা স্থানীয় নির্বাচন বর্জন এবং দল থেকে গণপদত্যাগ করতে বাধ্য হবে।
এ ছাড়াও বক্তারা অভিযোগ করে বলেন, পুলিশী বাঁধায় আমাদের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন না করতে পেরে আমরা বাধ্য হয়েছি প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছি। আওয়ামীলীগ প্রতিদিন নির্বাচনী আচরণ বিধি ভংগ করলেও প্রশাসন তাদের কিছু বলেছে না। তাই আমরা মনে করি নির্বাচনে এখনও লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি।
সংবাদ সম্মেলনে নালিতাবাড়ী উপজেলা বিএনপির আহবায়ক নুরল আমিন, যুগ্ন আহবায়ক আশরাফ আলী লিখিত বক্তব্য পাঠ করেন এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। এ সময় নকলা উপজেলা বিএনপির আহবায়ক রফিজ উদ্দিন রেফাজ, যুগ্ন আহবায়ক মাহমুদুল হক দুলাল, নালিতাবাড়ী বিএনপির যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান লিটন, ফাতেমা সরকার, হুমায়ূন কবির, শহর বিএনপির আনোয়ার হোসেন, শফিকুল ইসলাম রিপন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ