Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নৌকা মার্কার প্রার্থীর বিজয় সুনিশ্চিত করুন: এনামুল হক শামীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ৬:৫১ পিএম

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও দলের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে বিজয় সুনিশ্চিত করুন। উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নাই। তার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মডেলে পরিণত হয়েছে।
আসন্ন একাদশ সংসদ নিবার্চন উপলক্ষ্যে গতকাল শুক্রবার সকালে শরীয়তপুরের নড়িয়ায় এনামুল হক শামীমের বাসভবনে উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শামীম বলেন, একজন শেখ হাসিনার জন্ম হয়েছিল বলেই সব ক্ষেত্রে উন্নয়নের জোয়ার বইছে। তাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। এজন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
এনামুল হক শামীম আরও বলেন, নৌকায় ভোট দিলে শেখ হাসিনা এগিয়ে যায়; আর শেখ হাসিনা এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়। ষড়যন্ত্রকারীরা যতই ষড়যন্ত্র করুক, শেখ হাসিনার বিজয় ঠেকানো যাবে না। কারণ এদেশের মানুষ শেখ হাসিনাকেই আবারও ক্ষমতায় দেখতে চায়। তারা আগুন-সন্ত্রাস ও লুটেরা বিএনপি-জামায়াতকে ক্ষমতায় দেখতে চায় না। তাইতো শান্তি ও মানবতার প্রতিক শেখ হাসিনাকে বিশ্বনেতারা আবারও বাংলাদেশের প্রধানমন্ত্রী দেখতে চায়।
নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী রাড়ীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান সিকদার, সহ-সভাপতি ওহাব বেপারী, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা শেখ, নড়িয়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলার সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, নড়িয়া পৌরসভার সভাপতি দুলাল বেপারী প্রমূখ। এতে নড়িয়া উপজেলা আওয়ামীলীগ, পৌরসভা আওয়ামীলীগ, বিভিন্ন ইউনিয়ন ও ওর্য়াড আওয়ামীলীগ এবং জনপ্রতিনিধি সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ