Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রাণীশংকৈলে নৌকার দাবীতে মানববন্ধন পথসভা ও বিক্ষোভ সমাবেশ

রাণীশংকৈল (ঠাকুরগাাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৮, ৮:৪৯ পিএম | আপডেট : ১২:২৯ এএম, ৩০ নভেম্বর, ২০১৮

ঠাকুরগাঁও-৩ (পীরগঞ্জ-রাণীশংকৈল) আসনে আওয়ামীলীগের দলীয় প্রার্থীকে নৌকা প্রতীক দেওয়া হোক দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালন করেছেন নির্বাচনী এলাকার আ’লীগ নেতা-কর্মী-সমর্থকরা। বৃহস্পতিবার বিকালে রাণীশংকৈল চৌরাস্তায় এই বিক্ষোভ সমাবেশ করা হয়। কোন জোট প্রার্থীকে নয় স্বয়ং আ’লীগ প্রার্থী সাবেক এমপি ইমদাদুল হককে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ার দাবীতে বিভিন্ন শ্লোগানে মুখরিত করে তোলে নেতা কর্মীরা। এ সময় বিক্ষোভকারীরা দাবী আদায়ের লক্ষে রাস্তায় শুয়ে শ্লোগান দিতে থাকে।
মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ শেষে রাণীশংকৈল উপজেলা আ’লীগ সভাপতি সইদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি ইমদাদুল হক। আরো বক্তব্য রাখেন পীরগঞ্জ উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকরামুল হক, পীরগঞ্জ পৌর মেয়র কশিরুল আলম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, সাংগঠনি সম্পাদক মোজাহুরুল ইসলাম, রাণীশংকৈল পৌর মেয়র ও উপজেলা যুবলীগ সভাপতি মোঃ আলমগীর সরকার, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, প্রমূখ।
ঠাকুরগাও-৩ আসনে সাবেক এমপি ইমদাদুল হককে নৌকা মার্কা মনোনয়ন দেওয়ার দাবী জানান। মনোনয়ন না দেওয়া হলে রোড মার্চ করা সহ রেলপথ, সড়ক পথ আবরোধ করে নির্বাচনী এলাকা অচল করে দেওয়ার হুশিয়ারী দেন বক্তারা। উল্লেখ্য, ঠাকুরগাও-৩ আসনে আওয়ামীলীর শক্ত অবস্থান থাকলেও মহাজোটের কারণে বিগত দুটি জাতীয় সংসদ নির্বাচনে সাবেক এমপি ইমদাদুল হক নৌকা প্রতীকের মনোনয়ন পেলেও দলীয় সিদ্ধান্তের কারনে শেষ পর্যন্ত প্রত্যাহার করেন। এবার জোট মহাজোট নয় ইমদাদুলকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ার জন্য দাবী জানিয়ে আসছে স্থানীয় তৃনমুল আওয়ামীলীগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ