Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নোয়াখালীর ৬টি আসনে ৮৩ জনের মনোনয়ন দাখিল

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ৮:১৯ পিএম

নোয়াখালীর ৬টি আসনে ৮৩জন তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। বুধবার মনোনয়নপত্র দাখিলের শেষদিন হওয়ায় বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা নোয়াখালী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কার্যালয় ছাড়াও বিভিন্ন উপজেলায় দাখিল করেন। নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে মঙ্গলবার আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের এবং বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমদ মনোনয়পত্র দাখিল করেন।
আজ (বুধবার) নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনে একরামুল করিম চেীধুরী এমপির পক্ষে মনোনয়ন দাখিল করেন জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিমসহ দলীয় নেতৃবৃন্দ।
বিএনপির যুগ্ন মহাসচিব ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন নোয়াখালী-৪ (চাটখিল-সোনাইমুড়ি একাংশ), বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও তৃণমূল সমন্বয়ক মোহাম্মদ শাহজাহান নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) এবং সাবেক এমপি প্রকৌশলী ফজলুল আজিম নোয়াখালী-৬ (হাতিয়া) আসনের জন্য নোয়াখালী জেলা প্রশাসক ও রিটানিং অফিসার তন্ময় দাসের কাছে মনোনয়নপত্র জমা দেন।
নোয়াখালী- ২( সেনবাগ-সোনাইমুড়ি একাংশ) আসনে আওয়ামী লীগ প্রার্থী মোরশেদ আলম এমপি, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক, বিএনপি নির্বাহী কমিটির সদস্য কাজি মফিজুর রহমান ও জাতীয় পার্টির প্রার্থী হাছান মঞ্জুর সেনবাগ উপেজলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন। এছাড়া বিভিন্ন দলসহ ৮৩ জন মনোনয়নপত্র জমা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ