Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নেত্রকোনার ৫টি আসনে আওয়ামীলীগ বিএনপির ৩৮ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ৮:১২ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের কাছে নেত্রকোনা জেলার ৫টি সংসদীয় আসনে আওয়ামীলীগ, বিএনপিসহ মোট ৩৮ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
নেত্রকোনা-১ (দুর্গাপুর-কলমাকান্দা আসনে) আওয়ামীলীগের প্রার্থী মানু মজুমদার ও মোঃ এরশাদুর রহমান, স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগের সাবেক এমপি মোসতাক আহমেদ রুহী, বিএনপির ব্যারিস্টার কায়সার কামাল, গোলাম রব্বানী, এলডিপি’র এম এ করিম আব্বাসী, বাংলাদেশ খেলাফত মসলিসের আব্দুল কাইয়ুম খান, বাংলাদেশ মুসলিম লীগের মোঃ নজরুল ইসলাম।
নেত্রকোনা-২ (সদর-বারহাট্টা) আসনে আওয়ামীলীগের আশরাফ আলী খান খসরু, বিএনপির আশরাফ উদ্দিন খান, ডাঃ আনোয়ারুল হক, এ টি এম আব্দুল বারী ড্যানি, আবু হায়দার মোঃ ইউসুফ, ইসলামী আন্দোলন বাংলাদেশ মোঃ খোরশেদ আলী, জাকের পার্টির মোঃ বরকত উল্লাহ, বাংলাদেশ বিপ্লবী ওয়াকার্স পার্টির সজিব সরকার রতন, বাংলাদেশ কমিউনিস্ট পার্টির মোসতাক আহমেদ, জাতীয় পার্টির রহিমা আক্তার আসমা সুলতানা।
নেত্রকোনা-৩(কেন্দুয়া-আটপাড়া) আসনে আওয়ামীলীগের অসীম কুমার উকিল, বিএনপির মোঃ রফিকুল ইসলাম হিলালী, দেলোয়ার হোসেন ভূঁইয়া দুলাল, জাতীয় পার্টির মোঃ জসিম উদ্দিন ভূঁইয়া, ইসলামী আন্দোলন বাংলাদেশের মোঃ জাকির হোসেন, ইসলামী ঐক্যজোটের মোঃ এহ্তেশাম সরোয়ার।
নেত্রকোনা-৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) আসনে আওয়ামীলীগের রেবেকা মমিন, বিএনপির বাবর পতœী তাহমিনা জামান শ্রাবণী, কৃষিবিদ চৌধুরী আব্দুল্লাহ আল ফারুক, বাংলাদেশ কমিউনিস্ট পার্টির জলি তালুকদার, ইসলামী আন্দোলন বাংলাদেশের মোঃ মোফাজ্জল হোসেন ও স্বতন্ত্র প্রার্থী শফী আহমেদ।
নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসনে আওয়ামীলীগের প্রার্থী ওয়ারেসাত হোসেন বেলাল (বীর প্রতিক), বিএনপির মোঃ আবু তাহের তালুকদার, রাবেয়া খাতুন ও এ এস এম শহিদুল্লাহ ইমরান, ইসলামী আন্দোলন বাংলাদেশ মোঃ শামীম হোসেন, বাংলাদেশ মুসলিম লীগের মোঃ এম আর মাসুম, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের প্রার্থী আব্দুল ওয়াহাব হামিদী ও স্বতন্ত্র মোঃ জাকির হোসেন তালুকদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ