Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দিনাজপুর-৫ আসনে আওয়ামী লীগ বিএনপিসহ ৭জনের মনোনয়নপত্র দাখিল

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ৬:৩৮ পিএম

দিনাজপুর-৫ আসনে (ফুলবাড়ী-পার্বতীপুর) উৎসবমুখর পরিবেশে আওয়ামীলীগ,বিএনপি,জাতীয় পাটি(এরশাদ) ইসলামী আন্দোলন বাংলাদেশ ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৭জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।
গতকাল বুধবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে সহকারী রির্টানিং অফিসার ও ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার এবং রির্টানিং অফিসার দিনাজপুর জেলা প্রশাসক এর নিকট তারা এই মনোনয়ন পত্র জমা দেন।
মনোনয়ন পত্র জমাদানকারীরা হলেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি,বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মনোনীত প্রার্থী জেলা বিএনপির আহ্বায়ক সাবেক সংসদ সদস্য এজেডএম রেজওয়ানুল হক,বিএনপির বিকল্প প্রার্থী জাকারিয়া বাচ্চু, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী ইসলামী আন্দোলন পার্বতীপুর উপজেলা শাখার সভাপতি মাওলানা মতিউর রহমান, জাতীয় পাটি (এরশাদ)এর সোলায়মান সামী,ন্যশনাল পিপলস্ পার্টির (এনপিপি)প্রেসিডিয়াম সদস্য ও পার্বতীপুর উপজেলা শাখার সভাপতি শওকত আলী এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক মন্ত্রী আলহাজ¦ মনসুর আলী সরকার। তারা নিজ নিজ দলিয় নেতা-কর্মী সমর্থকদের সাথে নিয়ে উৎসব মুখর পরিবেশে তাদের মনোনয়ন পত্র জমা দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ