Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এমপি হতে মেয়র পদ ছাড়লেন জি কে গউছ

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ৩:০৪ পিএম

সংসদ নির্বাচনে অংশ নিতে মেয়র পদ থেকে পদত্যাগ করেছেন হবিগঞ্জ পৌরসভার মেয়র জি কে গউছ।

বুধবার দুপুর ২টায় তিনি নিজ কর্মস্থলে পদত্যাগপত্র জমা দেন। এ ছাড়া স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব বরাবরও ডাকযোগে পদত্যাগপত্র পাঠিয়েছেন তিনি।

এর আগে জি কে গউছ পৌরসভার কর্মকর্তা, কর্মচারী, কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় ও কুশল বিনিময় করেন। শেষ কর্মদিবসে অসংখ্য ফাইলে স্বাক্ষর করেছেন তিনি। পৌরসভা থেকে বিদায় নেয়া উপলক্ষে কুশল বিনিময়কালে আবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন জি কে গউছ। তাকে বিদায় জানাতে গিয়ে পৌরসভার কর্মকর্তা, কর্মচারী, কাউন্সিলরসহ অনেকেই কান্নায় ভেঙে পড়ে।

এ সময় জি কে গউছ তার দায়িত্ব পালনকালে দীর্ঘ সময় কারাগারে কাটানোর কথা উল্লেখ করে অনেক অসম্পূর্ণ কাজ না করতে পারার জন্য আক্ষেপ করেন। তিনি জানান, যদি আরও বড় পরিসরে কাজ করার সুযোগ পান তবে পৌরসভায় দায়িত্বপ্রাপ্তদের কোনো কিছুতে হস্তক্ষেপ করবেন না। উপরন্তু তাদের সর্বাত্বক সহযোগিতা করবেন বলে প্রতিজ্ঞা করেন। পৌর এলাকার উন্নয়নে তার অসম্পূর্ণ কাজগুলো সম্পন্ন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ