Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে বিভাগে বিএনপির প্রার্থী যারা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ৬:০৭ পিএম

ময়মনসিংহে জাতীয় সংসদের ১১টি সংসদীয় আসনে বিএনপির দলীয় মনোনয়নে ২৩জন প্রার্থীকে চিঠি দেয়া হয়েছে। এনিয়ে দলীয় নেতা-কর্মীদের মধ্যে নতুন করে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। ফলে শেষতক একাদশ সংসদ নির্বাচনে এ ১১টি আসনে কে হচ্ছেন ধানের শীষের চূড়ান্ত প্রার্থী ? এ প্রশ্ন দলীয় নেতা-কর্মীদের।
দলীয় সূত্র জানায়, ময়মনসিংহের ১১টি সংসদীয় আসনে শুধুমাত্র ময়মনসিংহ-১১ ব্যতীত বাকি সব আসনে দুই বা ততোধিক প্রার্থীকে দলীয় চিঠি দেয়া হয়েছে। চিঠি প্রাপ্তরা হলেন : ময়মনসিংহ-১: সৈয়দ এমরান সালেহ প্রিন্স/আলী আজগর/আফজাল এইচ খান/ সালমান ওমর রুবেল, ময়মনসিংহ-২: শাহ শহীদ সারোয়ার/আবুল বাশার আকন্দ, ময়মনসিংহ-৩: ডা. আব্দুস সেলিম/আহাম্মদ তায়েবুর রহমান হিরণ, ময়মনসিংহ-৪: ডা. এ জেড এম জাহিদ হোসেন/আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ, ময়মনসিংহ-৫: এ কে এম মোশাররফ হোসেন/জাকির হোসেন বাবলু, ময়মনসিংহ-৬: ইঞ্জিনিয়ার শামসুদ্দিন আহমেদ/আখতারুল আলম ফারুক; ময়মনসিংহ-৭: ডা. মাহাবুবুর রহমান লিটন/আমিন সরকার, ময়মনসিংহ-৮: শাহ নূরুল কবির শাহীন/ লুৎফুল্লাহেল মাজেদ বাবু, ময়মনসিংহ-৯: খুররম খান চৌধুরী/ইয়াসের খান চৌধুরী, ময়মনসিংহ-১০: এবি সিদ্দিকুর রহমান/আখতারুজ্জামান বাচ্চু, ময়মনসিংহ-১১: ফখরউদ্দিন আহমেদ বাচ্চু।
নেত্রকোণা-১: ব্যারিস্টার কায়সার কামাল; নেত্রকোনা-২: আশরাফ উদ্দিন ও এটিএম আব্দুল বারী; নেত্রকোণা-৩: রফিকুল ইসলাম হিলালী/দেলোয়ার হোসেন ভূইয়া; নেত্রকোণা-৫: রাবেয়া খাতুন ও আবু তাহের তালুকদার।
শেরপুর-১: মো. হযরত আলী; শেরপুর-২: একেএম মোখলেসুর রহমান রিপন; শেরপুর-৩: মোস্তাফিজুর রহমান বাবুল ও মাহমুদ রুবেল।
জামালপুর-১: রশিদুজ্জামান মিল্লাত/আব্দুল কাইয়ুম; জামালপুর-৩: মোস্তাফিজুর রহমান বাবুল; জামালপুর-৪: ফরিদুল কবির তালুকদার শামীম; জামালপুর-৫: অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন।



 

Show all comments
  • MD asraful ২৭ নভেম্বর, ২০১৮, ৬:২৭ পিএম says : 0
    Kishurgon partir talika kotai
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ