Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুর-৬ (পীরগঞ্জ) আসনে প্রধানমন্ত্রী শেখ হসিনা ও স্পিকার শিরীন শারমিন চৌধুরীর মনোনয়নপত্র দাখিল

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ৬:০৫ পিএম

রংপুর-৬ (পীরগঞ্জ) আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নিজের মনোনয়নপত্র জমা দিয়েছেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী।
আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের সহকারী রিটার্নিং অফিসার ও পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এমএ মমিনের কাছে প্রথমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এবং পরে তার নিজের মনোনয়নপত্র জমা দেন তিনি।
মনোনয়নপত্র দাখিল শেষে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সাংবাদিকদের বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে রংপুর-৬ আসনের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছি। এরপর আমিও মনোনয়নপত্র দাখিল করলাম। এখানে আমার ব্যক্তিগত কোনও বিষয় নেই। দল সিদ্ধান্ত নেবে এ আসনে কে নির্বাচন করবে। দলের সিদ্ধান্তই চূড়ান্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনাই সিদ্ধান্ত দেবেন কে নির্বাচন করবে।
মনোনয়নপত্র দাখিল করার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় জা রওশন আরা ওয়াহেদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় কোষাধ্যাক্ষ এইচ এন আশিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, পীরগঞ্জ পৌর মেয়র থানজিবুল ইসলাম শামীম, আওয়ামী লীগ নেতা শাহাদত হোসেন পিন্টু, আজিজুর রহমান রাঙ্গা, মোনায়েম সরকারসহ পরিবারের অন্যান্য সদস্যগন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ