Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীর ৬টি আসনে পুরনোদের উপর ভরসা রেখেছে বিএনপি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ২:২৩ পিএম

ঘুরেফিরে পূরনোদের উপর ভরসা রেখেছে বিএনপি হাইকমান্ড। জাতীয় পর্যায়ে আলোচিত ৬ জন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্ধিতা করবেন। এরমধ্যে আবার একাধিক আসনে ডামি প্রার্থীর হাতে মনোনয়নপত্র দেয়া হয়েছে। নির্বাচনে যাদের মনোনয়ন দেয়া হয়েছে তারা হলো, নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি একাংশ) বিএনপির যুগ্ন মহাসচিব ও সাবেক এমপি ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন, নোয়াখালী-২ (সেনবাগ- সোনাইমুড়ি একাংশ) বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি জয়নুল আবদীন ফারুক, নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) সবেক মন্ত্রী, বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক এমপি বরকত উল্লা বুলু, নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) বিএনপির ভাইস চেয়ারম্যান, তৃণমূল সমন্বয়ক ও সাবেক এমপি মোহাম্মদ শাহজাহান, নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) সাবেক উপরাষ্ট্রপতি ও বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমদ এবং নোয়াখালী-৬ (হাতিয়া) সাবেক এমপি প্রকৌশলী ফজলুল আজিম।
৬টি আসনের মধ্যে ২টিতে একাধিক প্রার্থীকে দলীয় মনোনয়নপত্র দেয়া হয়েছে। এরা হলো নোয়াখালী-১ আসনে আনোয়ার হোসেন, মামুনুর রশিদ মামুন, নোয়াখালী-২ কাজী মো. মফিজুর রহমান। এবিষয়ে জানতে চাইলে দলীয় মনোনয়নপ্রাপ্ত ও চাটখিল উপজেলা বিএনপি সভাপতি আনোয়ার হোসেন ইনকিলাবকে জানান, দলীয় হাইকমান্ড নির্দেশ প্রদান করলে আমরা মনোনয়ন প্রত্যাহার করব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ