Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালী’র ৬টি আসনে ঘুরেফিরে পুরনোরাই আওয়ামী লীগের মনোনয়ন পেল

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১:৫৩ পিএম

কর্মী সমর্থকদের উদ্বেগ উৎকণ্ঠার অবসান ঘটিয়ে অবশেষে নোয়াখালীর ৬টি আসনে পুরনোরাই আওয়ামী লীগের মনোনয়ন পেল। নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি)একাংশ আসনে মনোনয়ন পেলেন বর্তমান এমপি এইচ এম ইব্রাহিম, নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি একাংশ) আসনে বর্তমান এমপি মোরশেদ আলম, নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনে বর্তমান এমপি মামুনুর রশিদ কিরন, নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনে বর্তমান এমপি একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-৫ কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি এবং নোয়াখালী-৬ (হাতিয়া) আসনে বর্তমান এমপি আয়েশা ফেরদাউস এর মনোনয়ন নিশ্চিত হওয়ায় স্ব:স্থি ফিরে এসেছে। এসব আসনে কর্মী সমর্থকরা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন।
উল্লেখ্য, নোয়াখালীর ৬টি আসনে মধ্যে নোয়াখালী ১,২ ও ৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রায় ৩০ জন প্রার্থী ছিল। অন্যদিকে নোয়াখালী-৪ আসনে মহাজোটের ব্যানারে বিকল্প ধারার মহাসচিব মেজর (অব.) আদুল মান্নান প্রতিদ্বন্ধিতা করার চেষ্টা তদবির করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ