Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খাগড়াছড়ি ২৯৮ আসনে প্রার্থী নাম ঘোষণায় রামগড়ে আনন্দ মিছিল

রামগড় (খাগড়াছড়ি)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১১:৫০ এএম

আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে খাগড়াছড়ি জেলা আ’লীগের সভাপতি ২৯৮ নং আসনে বর্তমান সাংসদ ও টাস্কফোর্স চেয়ারম্যান( প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্রলাল ত্রিপুরার নাম প্রকাশ করায় সন্তোষ প্রকাশ করে রামগড়ে আনন্দ মিছিল করেছে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

রবিবার(২৫ নভেম্বর) রাতে মিছিলটি রামগড় পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। পরে রামগড় বাস স্ট্যান্ডের দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত পথ সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের যুগ্ম-আহবায়ক কাজী নুরুল আলম আলমগীর। প্রার্থী ঘোষণাকে স্বাগত জানিয়ে বলেন, এখন থেকে প্রতিটি নেতাকর্মীদের ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা ও জেলায় নৌকা মার্কার সমর্থনে গণজোয়ার গড়ে তুলে জননেত্রী শেখ হাসিনাকে খাগড়াছড়ির সংসদীয় আসন উপহার দেয়ার আহ্বান জানান। এসময় খাগড়াছড়ি থেকে ঢাকা যাওয়ার পথে রামগড় দলীয় কার্যালয়ে সাংসদ উপস্থিত হয়ে নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করেন। পরে সাংসদ কুজেন্দ্রলাল ত্রিপুরা বলেন পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়নে ও আগামীতে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।
এসময় জেলা-উপজেলার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ