Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ওয়েবসাইট নকল করার অভিযোগে এনামুল রিমান্ডে

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ওয়েবসাইট নকল করার অভিযোগে গ্রেফতার এনামুল হকের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রাজিব হাসান এ আদেশ দেন।
তদন্ত কর্মকর্তা কমলাপুর জিআরপি থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান বলেন, কমলাপুর জিআরপি থানায় দায়ের করা মামলায় এনামুল হকের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করা হয়। আসামি পক্ষে আইনজীবী কবিরুজ্জামান রিমান্ড বাতিল চেয়ে জামিন শুনানি করেন। রাষ্ট্র পক্ষে জামিন নামঞ্জুর করে রিমান্ডের আবেদন করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। ২৪ নভেম্বর শনিবার দুপুরে র‌্যাবের একটি টিম এনামুল হককে বিমানবন্দর এলাকা থেকে আটক করে। পরে তার বিরুদ্ধে ঢাকা কমলাপুর রেলওয়ে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের কে গ্রেফতার দেখানো হয়। এর আগে গত বুধবার ২১ নভেম্বর থেকে এনামুল হক নিখোঁজ ছিলেন বলে পরিবার রাজধানীর দক্ষিণখান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিল। জিডিতে বলা হয়, তিনি আশকোনা থেকে নিখোঁজ হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনামুল রিমান্ডে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ