Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মোরশেদ খানকে মনোনয়ন নয়

চট্টগ্রাম-৮ আসনে বিএনপি নেতাদের বৈঠক

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-বোয়ালখালী) বিএনপির ভাইস চেয়ারম্যান এম মোরশেদ খানকে দলের মনোনয়ন না দেয়ার দাবি জানিয়েছেন স্থানীয় বিএনপি নেতাকর্মীরা। তাকে এ আসনে মনোনয়ন দেয়া হচ্ছে এমন খবর পেয়ে গতকাল (রোববার) জরুরি বৈঠকে বসেন নেতারা।

বৈঠকে বলা হয়, এম মোরশেদ খান গত ১০ বছরে একদিনের জন্যও এলাকায় আসেননি। দলীয় নেতাকর্মীদের মামলা-হামলার ব্যাপারে কোন খোঁজ খবর নেননি। আন্দোলন সংগ্রামে তার কোন ভূমিকাও ছিল না। নির্বাচন করার মত বয়স ও শারীরিক যোগ্যতাও তার নেই। আগামী নির্বাচন আগের মত এত সহজ হবে না। ঘরে বসে নির্বাচন করার দিন শেষ হয়ে গেছে।

নেতারা এ আসনে নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ানকে মনোনয়ন দেয়ার দাবি জানান। তা না হলে গণপদত্যাগেরও হুমকি দেন তারা। মহানগর বিএনপির সহ-সভাপতি সাবেক কাউন্সিলর নাজিম উদ্দিন আহমদের সভাপতিত্বে সভায় সাবেক কাউন্সিলর মাহবুবুল আলম, বিএনপি নেতা আনোয়ার হোসেন লিপু, মনজুর আলম মঞ্জু, জি এম আইয়ুব খান, মো. বখতেয়ার, বোয়ালখালী পৌর মেয়র আবুল কালাম আবু, মোঃ ইদ্রিস আলী, জানে আলম জিকু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ