Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ইনস্ট্যান্ট ফ্যামিলি

| প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

‘হরিবল বসেস’ টু’ (২০১৪) চলচ্চিত্রের জন্য খ্যাত শন অ্যান্ডার্স পরিচালিত কমেডি ফিল্ম ‘ইনস্ট্যান্ট ফ্যামিলি’ ‘ড্যাডি’জ হোম টু’ (২০১৭) ‘হরিবল বসেস’ টু’ (২০১৪), ‘দ্যাট’স মাই বয়’ (২০১২), ‘সেক্স ড্রাইভ’ (২০০৮) এবং ‘নেভার বিন থড’ (২০০৫) অ্যান্ডার্স পরিচালিত অন্য কয়েকটি চলচ্চিত্র।
এলি (রোজ বার্ন) আর তার স্বামী পিট (মার্ক ওয়ালবার্গ) মানুষের জন্য ঘর সাজানো আর বাড়ি অদল বদলের ব্যবসা করে। এলির বোনের জন্য তারা একটি বাড়ি ঠিক করে, কিন্তু সেটি তার পছন্দ হয় না। বোন তাদের বাড়িটি রেখে দেয়ার পরামর্শ দেয়। পিট আর এলি আগেই সিদ্ধান্ত নিয়ে রেখেছে তারা কখনও সন্তান নেবে না। এই পরিস্থিতিতে তারা শিশু দত্তক নেয়ার পরিকল্পনা গ্রহণ করে। পিটের ধারণাটি পছন্দ হয় কিশোর বয়সী সন্তান দত্তক নেয়ার জন্য তারা এমন একটি মেলায় যায় তার লিজি (ইসাবেলা মোনার) আর তার ছোট দুই ভাইবোন হুয়ান (গুস্টাভো কিরোস) লিটাকে (হুলিয়ানা গামিস) দত্তক নেয়ার সিদ্ধান্ত নেয়। তাদের বাড়িতে আনার পর তার বুঝতে পারে কত বড় সমস্যায় পড়েছে তারা।
ছবিঃ ইনস্ট্যান্ট ফ্যামিলি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনস্ট্যান্ট ফ্যামিলি

২৬ নভেম্বর, ২০১৮
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ