Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

৯ আসনে নৌকার মনোনয়ন পেলেন দু’জন করে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ৮:০০ পিএম

নৌকা প্রতীক নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লড়াইয়ের জন্য আওয়ামী লীগ থেকে মনোনয়ন চিঠি ইস্যু করা হয়েছে। আওয়ামী লীগের নেতারা জানিয়েছেন, জোটের শরিক দলগুলোর জন্য ৭০টি আসন রেখে ২৩০টি আসনে মনোনয়ন চিঠি ইস্যু করা হচ্ছে।

এর মধ্যে ৯টি আসনে দু’জন করে প্রার্থী রাখা হয়েছে। এগুলো হলো- পটুয়াখালী-২ আসনে আ স ম ফিরোজ ও শামসুল হক রেজা; কিশোরগঞ্জ-১ আসনে সৈয়দ আশরাফুল ইসলাম ও তার ভাতিজা মসিউর রহমান হুমায়ুন; ঢাকা-৫ আসনে হাবিবুর রহমান মোল্লা ও মনোয়ার হোসেন মনু; ঢাকা-৭ আসনে হাজী মোহাম্মদ সেলিম ও আবুল হাসনাত; চাঁদপুর-১ আসনে মহীউদ্দীন খান আলমগীর ও এনবিআরের সাবেক চেয়ারম্যান গোলাম রহমান; নরসিংদী-৩ আসনে সিরাজুল ইসলাম মোল্লা ও জহিরুল হক ভূইয়া মহন, পটুয়াখালী-৩ আসনে আ খ ম জাহাঙ্গীর হোসাইন ও এস এম শাহজাদা, জামালপুর-৫ আসনে রেজাউল করিম হিরা ও ইঞ্জি মোজাফফর; মৌলভীবাজার-৩ আসনে সৈয়দা সায়রা মহসিন ও নেসার আহমদ।



 

Show all comments
  • Almamun ২৬ নভেম্বর, ২০১৮, ১০:৫৮ এএম says : 0
    পটুয়াখালী৩ শুধুমাত্র এস এম শাহজাদা পেয়েছে আখম জাহাঙ্গীর সাহেব পায়নি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ