Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আওয়ামীলীগের বহিষ্কৃত নেতা আব্দুল লতিফ সিদ্দিকীর স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ৫:০৭ পিএম | আপডেট : ৫:০৯ পিএম, ২৫ নভেম্বর, ২০১৮

আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত সাবেক তথ্য প্রযুক্তি ও টেলিযোগাযোগ মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসন থেকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়েছেন। তিনি রোববার সকালে তার কালিহাতী বাসভবনে জনাকীর্ণ পরিবেশে সাংবাদিকদের এ কথা জানান।

আব্দুল লতিফ সিদ্দিকী বলেন, আমি জনগণের নেতা। আমাকে জনগণ চায়। তাদের সেবার জন্যই আমি তাদের পাশে রয়েছি এবং থাকবো। আমাকে আমার ভাই কাদের সিদ্দিকী বলেছিল ভাই লতিফ সিদ্দিকী আপনি আমাদের ঐক্যফ্রন্টে আসুন। আর যদি না আসেন তবে আপনার বিরুদ্ধে আমরা ঐক্যফ্রন্টের প্রার্থী দিব। আমি সেই ঐক্যফ্রন্টের প্রার্থীর বিরুদ্ধেই নির্বাচন করতে কালিহাতীর মানুষের পাশে থাকতেই স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আমি আওয়ামী লীগের বিরুদ্ধে কোনদিন কথা বলিনি। আমি যখন পদত্যাগ করি তখনও বলেছিলাম আমি একজন মুসলিম আমি একজন আওয়ামীলীগার।
রোববার সকালে আব্দুল লতিফ সিদ্দিকীর কালিহাতীস্থ বাসভবনে তাদের প্রিয় নেতাকে দেখতে হাজার হাজার লোকজনের সমাগম ঘটে। আগত সকলেই দাবি লতিফ সিদ্দিকীকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহন করতে হবে। আমরা নেতার লোক নেতার সাথেই আছি এবং থাকবো। লফিত সিদ্দিকী ছাড়া কালিহাতী কল্পনাও করা যায় না।
উল্লেখ্য, ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর নিউ ইয়র্কে জ্যাকসন হাইটসের একটি হোটেলে তিনি পবিত্র হজ্জ ও তাবলীগ জামায়াত নিয়ে কটূক্তি করেন। পরে তার বিরুদ্ধে সারাদেশে মামলা হয়। সে জাতীয় সংসদ থেকে পদত্যাগ করেন এবং আওয়ামী লীগের সকল পদ থেকে তাকে বহিষ্কার করা হয়। এতে সে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সাধারণ সদস্যপদ হারান।

 



 

Show all comments
  • Md Abdul Khalek ২৫ নভেম্বর, ২০১৮, ৫:৪৭ পিএম says : 0
    No Comment
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ