Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়িতে দুই মাদক মামলার আসামী আটক

ফুলবাড়ি (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৮, ৪:২৪ পিএম

দিনাজপুরের ফুলবাড়িতে আবু তাহের (৩০) ও মমিনুল ইসলাম (৩২) নামে দুইজন মাদক মামলার এজাহারভুক্ত আসামীকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে তাদের বাড়ী থেকে আটক করা হয়।
আটক আবু তাহের উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের গনিপুর গ্রামের হামিদ মণ্ডলের ছেলে ও মমিনুল ইসলাম একই ইউনিয়নের জোয়ার গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। তারা উভয়ে চলতি মাসের গত ১৪ অক্টোবর দায়ের কৃত মাদক মামলার আসামী।
মামলার তদন্তকারী কর্মকর্তা ফুলবাড়ি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুলতান মাহমুদ বলেন গত ১৪ অক্টোবর উপজেলার হাজরাপুর এলাকায়, থানা পুলিশের মাদক বিরোধী অভিযানের সময়, ধৃত আসামীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ৫০০ বোতল ফেন্সিডিল ফেলিয়ে দিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় ওই দিন ফুলবাড়ি থানার এসআই কমল কিশোর ঘোষ বাদী হয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে একটি মাদক বিরোধী মামলা দায়ের করেন। এরপর থেকে তাদেরকে আটক করার জন্য পুলিশ ফাঁদ পেতে রেখেছিল, গতকাল শনিবার গোপন সংবাদের ভিত্তিতে তাদের বাড়ীতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ