Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আলমগীর কবিরের মনোনয়ন ফরম উত্তোলন

নওগাঁ-৬ আসন

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৬ আসনে (আত্রাই-রানীনগর) সাবেক প্রতিমন্ত্রী আলমগীর কবিরের পক্ষে নওগাঁ জেলা অ্যাড. বার এসোসিয়েশানের সাধারণ সম্পাদক অ্যাড. মো. আবু বেলাল হোসেন জুয়েল ও অ্যাড. সাব্বির হোসেন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

মঙ্গলবার সকালে জেলা নির্বাচন কর্মকর্তা শাহিনুল ইসলামের কার্যালয় থেকে এ মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়। এসময় জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল মোত্তালিব হোসেন, বিএনপি নেতা ইয়াকুব আলী মজনুসহ দুই উপজেলার বিএনপির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, মঙ্গলবার পর্যন্ত নওগাঁ জেলায় ৬টি আসন থেকে ২২ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এরমধ্যে নওগাঁ-১ আসন থেকে (পোরশা,নিয়ামতপুর ও সাপাহার) আওয়ামী লীগ, বিএনপি ও ইসলামী আন্দোলনের ৪ জন, নওগাঁ-২ (ধামইরহাট ও পত্নীতলা) আওয়ামী লীগ, বিকল্পধারা ও ইসলামী আন্দোলনের ৪জন, নওগাঁ-৩ আসন থেকে (মহাদেবপুর-বদলগাছী) আওয়ামী লীগ, বিএনপি, বিএনএফ ও ইসলামী আন্দোলনের ৫জন, নওগাঁ-৪ আসন থেকে (মান্দা) বিএনপি, স্বতন্ত্র ও সিপিবি ৩ জন, নওগাঁ-৫ আসন (নওগাঁ সদর) থেকে বিএনপি ও ইসলামী আন্দোলন ২ জন ও নওগাঁ-৬ আসন (আত্রাই-রানীনগর) থেকে আওয়ামী লীগ ও বিএনপি ৪জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওগাঁ-৬
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ