Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নৌকার জয়ে ঐক্যবদ্ধ যুব-স্বেচ্ছাসেবক লীগ

মির্জাপুর (টাঙ্গাইল ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম | আপডেট : ১:৩৭ এএম, ২৪ নভেম্বর, ২০১৮

টাঙ্গাইলের মির্জাপুরে একাধিক ইউনিয়ন যুবলীগ ও সেচ্ছাসেবক লীগের নেতাকমীদের সমন্বয়ে মতবিনিময় সভা হয়েছে। নেতা কর্মীদের সুসংগঠিত করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে এ সমাবেশ করছেন বলে জানা গেছে। বুধবার উপজেলার উয়ার্শী, ভাতগ্রাম ও আনাইতারা ইউনিয়ন যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মৈশামূড়া বসন্ত কুমারী উচ্চ বিদ্যালয় মাঠে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মির্জাপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী আবুল হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান বাবুল, ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহারুল ইসলাম, উয়ার্শী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরহাদ আলী খান শাহীন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহেল শাফি, মাজাহারুল ইসলাম শিপলু, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন, যুগ্ম আহবায়ক আজহারুল ইসলাম, আবিদ হোসেন শান্ত, যুবলীগ নেতা সানোয়ার হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ