Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে তাঁতীলীগের কমিটিতে সাবেক তাঁতীদল নেতার ছেলে!

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ৪:৩০ পিএম

সিলেট জেলা ও মহানগর তাঁতীলীগের নতুন আহবায়ক কমিটি গত ৩১ অক্টোবর অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় সংসদ। তবে ৩১ অক্টোবর কমিটি অনুমোদন হলেও তা প্রকাশ হয় গত ১৭ নভেম্বর রাতে। নতুন কমিটি গঠনের মাত্র চারদিনের মাথায় বর্ধিত করা হয় মহানগর তাঁতীলীগের কমিটি।
বর্ধিত এ কমিটিতে যুগ্ম আহবায়ক হন আরো ৫ জন এবং সদস্য হন নতুন ২৮ জন। এরআগে ১৭ নভেম্বর প্রকাশ হওয়া কমিটিতে আহ্বায়ক, ৫ জন যুগ্ম আহবায়ক, সদস্য সচিব ছাড়াও আরো কয়েকজন সদস্য ছিলেন।
মহানগর তাঁতীলীগের বর্ধিত কমিটিতে সদস্য হয়েছেন আজহারুল ইসলাম মোমিন নামের একজন। খোঁজ নিয়ে জানা গেছে তিনি সিলেটের শিল্পপতি এবং মহানগর তাঁতীদলের সাবেক সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম বাবুলের ছেলে। তবে পরে তিনি এ পদ থেকে পদত্যাগ করলেও বিএনপি ঘরনার লোক হিসেবেই সিলেটের বিভিন্ন মহলে তিনি পরিচিত।
এদিকে সাবেক তাঁতীদল নেতা তথা বিএনপি ঘরনার শিল্পপতির ছেলেকে তাঁতীদলের কমিটিতে স্থান করে দেওয়ায় পদবঞ্চিত অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে নানা ধরনের সমালোচনাও চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তাঁতীলীগের কমিটি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ