Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহ-৮ আসনে মাজেদ বাবুই বিএনপির আস্থা

জাতীয় সংসদ নির্বাচন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ১:১০ পিএম | আপডেট : ১১:৪৮ পিএম, ২৩ নভেম্বর, ২০১৮

৩০ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন প্রত্যাশীরা ইতোমধ্যে নিজ নিজ দলীয় কার্যালয়ে সাক্ষাৎকার শেষে এলাকায় ফিরেছেন। মনোনয়ন পাওয়া নিয়ে এখনো নিশ্চিত না হলেও এলাকায় ভোটারদের সাথে কোশল বিনিময়ে পিছিয়ে নেই কেউ। এদিকে মনোনয়ন প্রত্যাশীদের পদচারণায় তৃণমূল নেতাদের মাঝে সৃষ্টি হয়েছে উচ্ছ্বাস, ভোটারদের মাঝে ফিরেছে চাঞ্চল্য। আসন্ন নির্বাচনকে সামনে রেখে জাতীয় সংসদের ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) আসনের বিএনপির মনোনয়ন প্রতিযোগিতায় ১৩জন বিএনপি থেকে মোনোনয়ন প্রার্থী হয়েছেনে। প্রার্থীরা হচ্ছেন সাবেক এমপি শাহ নূরুল কবীর শাহীন, উপজেলা বিএনপির সভাপতি প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবু, একেএম হারুন অর রশিদ, আমিরুল ইসলাম ভূইয়া মনি, ফিরোজ আহমেদ ভুলু, ফরিদ উদ্দিন ফরিদ, আওরঙ্গজেব বেলাল, কামরুজ্জামান লিটন, এডভোকেট শাহজাহান, রহুল আমিন মাস্টার, ইফতেখার আলম শামীম, ইশতেয়াক আহমদ জাবির বিবেক ও এমদাদুল হক মিলন।

মনোনয়ন প্রার্থীদের মাঝে তৃণমূল নেতাদের কাছে গ্রহনযোগ্যতায় এগিয়ে আছেন উপজেলা বিএনপির সভাপতি লুৎফুল্লাহেল মাজেদ বাবু। উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক একে,এম হারুন অর রশিদ জানান, সাবেক এমপি শাহ নুরুল কবীর শাহীন সংসদ সদস্য থাকাবস্থায় দলীয় নেতাকর্মীদের নানা ভাবে নির্যাতন ও হয়রানি করাতে তৃণমুল নেতা কর্মীদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। ফলে ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনে শাহ নূরুল কবীর শাহীনকে দলীয় প্রার্থী হিসেবে দেখতে চায় না দলের অধিকাংশ নেতাকর্মী। তিনি আরো জানান, মনোনয়ন প্রত্যাশী লুৎফুল্লাহেল মাজেদ বাবু দলের কঠিন সময়ে এসে হাল ধরেছেন। সরকার কর্তৃক নির্যাতিত তৃণমূল নেতাদের পাশে দাড়িয়েছেন। তাই তৃণমূল নেতারা চান ‘ধানের শীষ প্রতীক’ মাজেদ বাবুকেই দেওয়া হউক। একি অভিমত দিয়েছেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ভূইয়া মনি, পৌর বিএনপির সভাপতি ফিরোজ আহমদ ভুলু, মনোনয়ন প্রত্যাশি রুহুল আমিন মাস্টার, এডভেটেক শাহজাহান, ফরিদ উদ্দিন ফরিদ, আওরঙ্গজেব বেলাল। দলটির তৃণমৃল নেতারা জানান, বর্তমান নির্বচনটি একটি চ্যলেঞ্জিং নির্বাচন। এ নির্বাচনে এ এলাকায় লুৎফুল্লাহেল মাজেদ বাবুকে ছাড়া অন্য কেউ মনোনয়ন পেলে ভোটের মাঠে শেষ পর্যন্ত টিকে থাকতে পারবেন কি না সন্দেহ আছে। তাই দলের এ চ্যালেঞ্জিং মুহুর্তে ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনটি পেতে চাইলে সাধারণ মানুষের কাছে জনপ্রিয় মুখ লুৎফুল্লাহেল মাজেদ বাবুকেই প্রয়োজন বলেও মনে করছেন তারা।
উল্লেখ্য যে, ময়মনসিংহ-৮ (ঈশ^রগঞ্জ) আসনটি ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত। এ আসনে ভোটার রয়েছেন ২ লাখ ৭০হাজার ৭৮৭ জন।



 

Show all comments
  • নুরুল্লাহ আকন্দ ২৩ নভেম্বর, ২০১৮, ৩:১৩ পিএম says : 0
    লুৎফুল্লাহেল মাজেদ বাবু ভাইকে মনোনয়ন দেওয়া হোক।
    Total Reply(0) Reply
  • robin ২৪ নভেম্বর, ২০১৮, ৫:০১ এএম says : 0
    কথায় আছে পুরান চাল ভাতে বাড়ে।কই শাহীন এম পি আর কই কালা বাবু হাসি পাইলো নিউজটা পরে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ