Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বেরোবিতে সাংবাদিকের ওপর হামলায় কুবিসাসের নিন্দা

কুবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) দৈনিক যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাব্বি হাসান সবুজের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস)।

গতকাল শনিবার এক যৌথ বিবৃতিতে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি মো. মতিউর রহমান এবং সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম এ নিন্দা ও প্রতিবাদ জানান। একই সাথে হামলার ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

বিবৃতিতে বলা হয়, গত শুক্রবার সন্ধ্যায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে সহপাঠীকে উত্যক্তের প্রতিবাদ করায় যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাব্বি হাসান সবুজের উপর হামলা করে ছাত্রলীগ কর্মীরা। এ ধরনের ন্যাক্কারজনক হামলা ও লাঞ্ছনার ঘটনায় সাংবাদিকতার মত একটি স্বাধীন ও মুক্ত পেশা হুমকির সম্মুখীন বলে সাংবাদিক নেতারা মনে করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ