Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

জাপা প্রার্থীদের সাক্ষাৎকার মঙ্গলবার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

মহাজোটের ব্যানারে নির্বাচন করলেও জাতীয় পার্টি দলীয় প্রার্থী চূড়ান্ত করবে। এ জন্য তাদের সাক্ষাৎকার নেয়া হচ্ছে। জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পার্টির মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের সাক্ষাৎকারের তারিখ ২০ নভেম্বর পুনঃনির্ধারণ করেছেন। নির্বাচন কমিশন থেকে তফসিল পুনঃনির্ধারণ করার প্রেক্ষিতে দেশের বিভিন্ন জেলা থেকে জাতীয় পার্টির নেতৃবৃন্দের পক্ষ থেকে মনোনয়নপত্র সংগ্রহের জন্য আরো ২ দিন সময় প্রার্থনা করায় সাক্ষাৎকারের সময় ২দিন পিছিয়ে দেয়া হলো।
নতুন তারিখ অনুসারে ২০ নভেম্বর মঙ্গলবার সকাল ১০টা থেকে ইমানুয়েলস কনভেনশন সেন্টারে (গুলশান-১) প্রার্থীদের সাক্ষাতকার নেয়া হবে। ওইদিন যেসব প্রার্থী জাতীয় পার্টির মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করেছেন- তাদের সবাইকে যথাসময়ে উল্লেখিত কনভেনশন সেন্টারে উপস্থিত হবার জন্য অনুরোধ জানানো হয়েছে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাপা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ