Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে খুলনা জেলা জমিয়াতুল মোদার্রেছীনের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৮, ৪:৫৪ পিএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন খুলনা জেলা শাখা কমিটির এক আলোচনা সভা জেলা সভাপতি খুলনা নেছারিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুর রহমানের সভাপতিত্বে আজ জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় ইবতেদায়ী মাদ্রাসার নতুন নীতিমালা অনুমোদন, বে-সরকারী স্কুল কলেজ, মাদ্রসায় কর্মরত শিক্ষক কর্মচারীদের জন্য ৫% ইনক্রিমেন্ট ও বৈশাখী ভাতা প্রদানের ঘোষনা এবং অবসার ভাতার জন্য অতিরিক্ত অর্থ বরাদ্দ দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে ধন্যবাদ জানিয়েছেন। মাদ্রাসা শিক্ষকদের একক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের খুলনা জেলা শাখা কমিটির নেতৃবৃন্দ। একই সাথে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মোঃ সোহরাব হোসাইন, কারিগরি ও মাদ্রাসা বিভাগের সচিব মোঃ আলগীর হোসেনকে ধন্যবাদ জানানো হয়।
খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক ও রূপসা উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ মাওলানা মোঃ শফিউদ্দিন নেছারী সাহেবের পরিচালনায় বক্তব্য রাখেন খুলনা জেলা শাখার সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা মোস্তফা আব্দুল মালেক, অধ্যক্ষ মাওলানা মোঃ বোরহান উদ্দিন, অধ্যক্ষ মাওলানা মোঃ মনিরুজ্জামান, সুপার মাওলানা মোঃ শহিদুল ইসলাম, অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুর রহমান, হাফেজ মাওলানা মোঃ ইমাম হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা মোঃ জাহাঙ্গীর আলম, মাওলানা মোঃ আব্দুল্লাহ ইমরান, ডি এম নুরুল ইসলাম, মাওলানা মোঃ আব্দুল্লাহ, মোঃ মিজানুর রহমান, মোঃ নাসির উদ্দিন, মোঃ ওবায়দুল্লাহ, মোঃ মুহিব্বুল্লাহ আল-মামুন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ