Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোট পেছানোর দাবি নিয়ে কাল ইসিতে যাচ্ছে ঐক্যফ্রন্ট, ১৬ নভেম্বর সম্পাদকদের সাথে বৈঠক

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৮, ২:৩৪ পিএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন আরও ১ মাস পেছানোর দাবি নিয়ে আগামীকাল বুধবার নির্বাচন কমিশনে যাবেন জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা। এছাড়া আগামী ১৬ নভেম্বর দেশের সকল গণমাধ্যমের সম্পাদকদের সাথে বৈঠক করার সিদ্ধান্ত নিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।

আাজ দুপুরে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে জরুরি বৈঠক শেষে সাংবাদিকদের একথা বলেন ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে দুপুর পৌনে ১২টায় মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে এ বৈঠকে বসেন ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দ। তারা বৈঠকে ইসির বর্তমান কার্যক্রমে অসন্তোস প্রকাশ করেন। তফসিল ঘোষণার পরেও এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি। সারা দেশের ডিসি, এসপি, ইউএনও এবং ওসি পরিবর্তনের দাবিও নির্বাচন কমিশনের কাছে করবেন এমন সিদ্ধান্ত বৈঠকে নেওয়া হয়েছে।

ঐক্যফ্রন্টের প্রধান নেতা ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন, বিএনপির মহাসচিব ও ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফর উল্লাহ চৌধুরী প্রমুখ।



 

Show all comments
  • শওকত আকবর ১৩ নভেম্বর, ২০১৮, ৩:২৪ পিএম says : 0
    ਀ আলোচনা করুন਀সম্পাদক মন্ডলী਀বুদ্ধিজীবি਀ আইনবিশেসগ্ঙ਀সুশীলসমাজ਀নিবাচন কমিশন਀মহাজোট਀জাতীয়ঐক্যফ্রন্ট਀বামফ্রন্ট਀ইসলামিদল সমুহ਀সকলের সমুন্বয় মুক্ত আলোচনা প্রয়োজন |
    Total Reply(0) Reply
  • মো : সোহেল হোসেন ১৩ নভেম্বর, ২০১৮, ১০:৩৬ পিএম says : 0
    ঠিক আছে ২৮ শে জানুয়ারি পর্যন্ত করা যায়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় ঐক্যফ্রন্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ