Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

লালমোহনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে জামিয়াতুল মোদাররেছিনের আনন্দ মিছিল ও আলোচনা সভা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ২:৫০ পিএম

ভোলার লালমোহনে বে -সরকারী শিক্ষকদের ৫% ইনক্রিমেন্ট ও বৈশাখী ভাতা প্রদানের ঘোষণায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে ভোলা জেলার লালমোহন শাখার জামিয়াতুল মোদাররেছিনের আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।গতকাল বিকাল ৩ টায় লালমোহন কামিল মাদ্রাসার হলরুমে লালমোহন জামিয়াতুল মোদাররেছিনের সভাপতি আলহাজ্ব মাওঃ ইয়াছিনের সভাপতিত্বে এ অালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন লালমোহন কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও জামিয়াতুল মোদাররেছিনের যুগ্ন সাধারন সম্পাদক আলহাজ্ব মাওঃ মোঃ মোশারফ হোসেন, সুপার ও জামিয়াতুল মোদাররেছিনের যুগ্ন সাধারন সম্পাদক মাওঃ জাফর,মাদ্রাসা সুপার মাওঃ আল আমিন, সাধারন সম্পাদক মাস্টার রিয়াজুল ইসলাম পঙ্চায়েত, মাওঃ আক্তারুজ্জামান প্রমুখ। এর পূর্বে লালমোহন বাজারে আনন্দ মিছিল করেন মাদ্রাসার শিক্ষক ও লালমোহন জামিয়াতুল মোদাররেছিনের নেতৃবৃন্ধ প্রমুখ।
অন্যদিকে গত রোববার বিকালে লালমোহন মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্যোগে শিক্ষক নেতা অাফছার উদ্দিন,প্রধান শিক্ষক মোঃ মোছলেউদ্দিন, প্রধান শিক্ষক মোঃ ইব্রাহীম, প্রধান শিক্ষক মিজানুর রহমানের নেতৃত্বে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে মাধ্যমিক শিক্ষক সমিতির নেতারা। বে-সরকারী এম.পি.ও ভুক্ত শিক্ষক-কর্মচারীদের বহু আকাঙ্খিত বার্ষিক প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতা প্রদানের ঐতিহাসিক ঘোষণায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে রোববার আসরবাদ এ আনন্দ মিছিল করেন তারা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ