Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা দেশে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বর্ণাঢ্য র‌্যালি, কক কাটা ও আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে গতকাল সারা দেশে আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। আমাদের সংবাদদাতাগণ নিজ নিজ এলাকায় বিভিন্ন কর্মসূচি পালনের সংবাদ জানিয়েছেন।
নওগাঁ জেলা সংবাদদাতা জানান, দলীয় কার্যালয় থেকে জেলা যুবলীগের আহবায়ক খোদাদাত খান পিটুর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি শেষে আলোচনা সভায় জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। পোরশায় দলীয় কার্যালয়ে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রবিউল ইসলাম। এর পূর্বে উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেনের নেতৃত্বে একটি র‌্যালি অনুষ্ঠিত হয়।
ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা জানান, সকালে শহরের বিডি হলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল এর সভাপতিত্বে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক সাদেক কুরাইশী, সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলামসহ অনেকে উপস্থিত ছিলেন ।
নেত্রকোনা জেলা সংবাদদাতা জানান, জেলা শহরের ছোট বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে র‌্যালি এবং আলোচনা সভা। জেলা যুবলীগের আহবায়ক মাসুদ খান জনি’র সভাপতিত্বে যুগ্ম আহবায়ক জামিউল ইসলাম খান জামি’র পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ভজন সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ।
রাজবাড়ী জেলা সংবাদদাতা জানান, সকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বের করা হয় একটি আনন্দ র‌্যালী। এ সময় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, হেদায়েত আলী সোহরাব, রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, জেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক আবুল হোসেন শিকদারসহ যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা জানান, সকালে উপজেলা যুবলীগ ও শহর যুবলীগের আয়োজনে একটি র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম বাবুলের সভাপতিত্বে সভায় উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল প্রমুখ উপস্থিত ছিলেন। অপরদিকে থানা যুবলীগের আহব্বায়ক এ.এম মিজানুর রহমান বুলেটের নেতৃত্বে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা জানান, সকালে দলীয় নেতাকর্মীদের অংশগ্রহণে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের সহ-সভাপতি সুশিল চন্দ্র পালের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সরদার নিজামুল হকের সার্বিক পরিচালনায় এসময় বিশেষ অতিথি ছিলেন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খায়রুল আলম খোকন বেপারী, মাদারীপুর জেলা যুবলীগের সভাপতি আতাহার আলী সরদারসহ স্থানীয় নের্তৃবৃন্দ।
কোটালীপাড়া উপজেলা সংবাদদাতা জানান, সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয় কেক কেটে দিবসটি পালন করা হয় এ সময় আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক রুহুল আমিন খান, কাউন্সিলর জাহিদ হোসেনসহ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সকল সভাপতি সম্পাদকগণ উপস্থিত ছিলেন।
মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা জানান, মধুখালী উপজেলা যুবলীগের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবলীগের সভাপতি মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু।
নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, উপজেলা যুবলীগ আহবায়ক ও পৌর মেয়র আবদুল মালেকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যাম সামছু উদ্দিন কালু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ আহবায়ক রফিকুল হোসেন চেয়ারম্যান, সদস্য সচিব অধ্যক্ষ আবু ইউছুফ, যুগ্ন আহবায়ক আবুল খায়ের আবু, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন প্রমুখ।
রাণীনগর (নওগাঁ) উপজেলা সংবাদদাতা জানান, নওগাঁর রাণীনগরে দলীয় কার্যালয়ে স্থানীয় সাংসদ ইসরাফিল আলম কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ সূচনা করেন। এরপর উপজেলা সদরের আওয়ামী লীগ কার্যালয়ে যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম চাঁদ’র সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারিক মোল্লা, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন, যুবলীগের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম ভুট্টু, সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম, প্রমুখ।
রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, মুন্সিরঘাটা দলীয় কার্যালয়ে উপজেলা যুবলীগের সভাপতি প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজের সভাপতিত্বে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের সেক্রেটারী ও ইউপি চেয়ারম্যান সৈয়দ আব্দুল জাব্বার সোহেলের সঞ্চালনায় বক্তব্য ও উপস্থিত ছিলেন সহ-সভাপতি সারজু মোহাম্মদ নাছের, সাংগঠনিক সম্পাদক কাজী রাশেদ,মুহাম্মদ মনসুর প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ