Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সড়ক দুর্ঘটনা চার জেলায় ৪ জন নিহত

প্রকাশের সময় : ১ মে, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : চার জেলায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৪ জন নিহত হয়েছে। চাঁদপুরের ফরিদগঞ্জে ৫ম শ্রেণীর ছাত্র, নোয়াখালীর বেগমগঞ্জে কাভার্ড ভ্যান চাপায় অটোরিক্সা আরোহী, নাটোরে স্কুল শিক্ষক ও কুমিল্লার চৌদ্দগ্রামে প্রাইভেট কার খাদে পড়ে মালিক নিহত হন।
ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা : স্কুলের পরীক্ষা দেয়া হলো না দুই সহোদর রিয়াদ ও হৃদয়ের। ঘাতক ট্রাক্টরের তলায় পিষ্ট হয়ে বড় ভাই রিয়াদ ঘটনাস্থলে নিহত হলেও ছোট ভাই হৃদয় আশংকাজনক অবস্থায় মৃত্যুর সাথে লড়ছে। শনিবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলার রামপুর গ্রামে এই ঘটনা ঘটে। এদিকে এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিক রামপুর সরকারি প্রাথমিক বিদ্যলয়ের ছাত্র শিক্ষক ও এলাকাবাসী বিক্ষোভ মিছিল সমাবেশ এবং সড়ক অবরোধ করে।
জানা গেছে, উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের পশ্চিম লাড়–য়া গ্রামের পুটিয়া গাজী বাড়ির সালামত উল্যার দুই পুত্র রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র আ. রশিদ রিয়াদ (১২) ও আ. রহমান হৃদয়(১১) স্কুলের পরীক্ষায় অংশ নিতে শনিবার দুপুর ১টার সময় বাড়ি থেকে সাইকেলযোগে বের হওয়ার কিছুক্ষণ পর পিছন দিকে একটি দ্রæতগামী টাক্টর দুই সহোদরকে চাপা দেয়। লোকজন দ্রæত দুই সহোদরকে পাশ্ববর্তী উপজেলা হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রিয়াদকে মৃত ঘোষণা করে। পরে আশংকাজনক অবস্থায় হৃদয়কে চাঁদপুর সদর হাসপাতালে রেফার করে। বর্তমানে সে সেখানেই চিকিৎসারত রয়েছে।
নোয়াখালী ব্যুরো : বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী-মাইজদী প্রধান সড়কে কাভার্ড ভ্যান চাপায় আবদুল হালিম (৪৫) নামে এক যাত্রী নিহত হয়েছে। এঘটনায় আরো তিনজন আহত হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে গেøাব ফ্যাক্টরীর সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল হালিম বেগমগঞ্জ উপজেলার কাজীরহাট গ্রামের বাসিন্দা। আহতরা একই এলাকার হলো, হোসনে আরা বেগম (৪২), আমির হোসেন (৪৮) ও হেলাল উদ্দিন (৩৫)। জানা গেছে, সকালে একটি সিএনজি অটোরিকশাযোগে জেলা শহর মাইজদী থেকে চৌমুহনীর দিকে যাচ্ছিলেন আব্দুল হালিমসহ কয়েকজন। পথে গেøাব ফ্যাক্টরী এলাকায় একটি দ্রæতগতির ক্যাভার্ড ভ্যান অটোরিকশাটিকে পিছন থেকে চাপা দেয়।
নাটোর জেলা সংবাদদাতা : নাটোরের তেবাড়িয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মনছুর রহমান নামে অবসরপ্রাপ্ত এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে শহরের তেবাড়িয়া বাইপাস সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত মনছুর রহমান বাগাতিপাড়া উপজেলার পাটগ্রাম এলাকার একজন অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক। স্থানীয়রা জানান, নাটোর শহর থেকে মোটরসাইকেলে করে তার নিজ বাড়ী বাগাতিপাড়ায় যাচ্ছিলেন।
চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে পড়ে গাড়ির মালিক ইকবাল আজিম (৬০) নিহত হয়েছেন। শনিবার বিকেল পৌনে চারটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাবুর্চি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইকবাল কুমিল্লা বাগরাবাদ গ্যাস কোম্পানীতে চাকরি করেন এবং পার্শ্ববর্তী পাথুরিয়া পাড়ার মৃত জয়নাল আবেদীনের পুত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা চার জেলায় ৪ জন নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ