Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সাংবাদিক শেরগুলের মুক্তির দাবিতে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ ডাকের সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমদকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন করেছে সুনামগঞ্জ সাংবাদিক ফোরাম। গতকাল শনিবার দুপুর ১২টায় সুনামগঞ্জ আলফাত উদ্দিন স্কয়ার ট্রাফিক পয়েন্টে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সাংবাদিক ফোরামের সভাপতি কুলেন্দু শেখর দাসের সভাপতিত্বে ও সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক সেলিম আহমেদ তালুকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন সুনামকণ্ঠ পত্রিকার সম্পাদক বিজন সেন রায়, সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদার, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বদরুল কাদির শিহাব আজকের সুনামগঞ্জের সম্পাদক ও আর টিভির স্টাফ রিপোর্টার আবেদ মাহমুদ চৌধুরী, সুনামগঞ্জ ডাকের নির্বাহী সম্পাদক মানব তালুকদার, বিজয় টিভির অরুন চত্রুবর্তী, যায়যায় দিনের ঝুনু চৌধুরী, সময় টিভির হিমাদ্রি শেখর ভদ্র, আজকালের খবরের আমিনুল হক, একুশে টিভির আব্দুস সালাম, মুক্তখবরের সিরাজুল ইসলাম শ্যামল, সোনালী খবরর ফরিদ মিয়া, স্বাধীন বাংলার বাবুল মিয়া প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমদকে অন্যায়ভাবে গ্রেফতার করায় আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। সেই সাথে অনতিবিলম্বে ৪৮ ঘণ্টার মধ্যে তার মুক্তির জোর দাবি জানিয়েছেন বক্তারা। অন্যথায় আমরা সুনামগঞ্জের জেলা উপজেলার সর্বস্তরের গণমাধ্যম কর্মীরা কলম বিরতির মাধ্যমে বৃহত্তর আন্দোলনের ডাক দেবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ