Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

থানায় অভিযোগ করে আরও বিপাকে সবুজবাগের শহিদুর

প্রকাশের সময় : ১ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রতিপক্ষের হুমকির প্রেক্ষিতে থানায় অভিযোগ করে আরো বিপাকে পড়েছেন রাজধানীর সবুজবাগ থানাধীন ৭৪/১/এ উত্তর বাসাবোর বাসিন্দা শহিদুর রহমান। প্রতিপক্ষের একের পর এক হুমকিতে তিনি এখন জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ ব্যাপারে ভুক্তভোগী শহিদুর রহমান সবুজবাগ থানায় একটি সাধারণ ডাইরি করেছেন।
জিডিতে শহিদুর উল্লেখ করেছেন, উত্তর বাসাবোর ৭৪/১/এ সম্পতির মালিক আঃ জলিলের সঙ্গে চুক্তিপত্র ও আমমোক্তারনামা দলিল মুলে তিনি (শহিদুর) একটি অংশে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন। অপর অংশে বসবাস করছেন জলিলের প্রথম স্ত্রী। উক্ত সম্পতি নিয়ে উচ্চ আদালতে সিভিল রিভিশন মোকদ্দমা চলমান রয়েছে। এ অবস্থায় আঃ জলিল ও তার সহযোগিরা বিভিন্ন সময় শহিদুরকে হয়রানি ও হুমকি দিয়ে আসছে। এ ব্যাপারে গত ১৮ মার্চ তিনি স্থানীয় থানায় একটি জিডি করেন। জিডির বিষয়টি জানতে পেরে আঃ জলিল আরো ক্ষিপ্ত হয়ে ওঠেন। আঃ জলিলের লোকজন বিভিন্ন মোবাইল থেকে শহিদুরকে ১৫ দিনের মধ্যে বাড়ি ছেড়ে যেতে বলে। অন্যথায় তাকে মিথ্যা মামলায় ফাঁসানোসহ বাড়ি থেকে উচ্ছেদ এমনকি শহিদুরের পরিবারের লোকজনকে মেরে ফেলার হুমকি দেয়। এ ব্যাপারে ভূক্তভোগী শহিদুর রহমান গত ৭ এপ্রিল সবুজবাগ থানায় একটি সাধারন ডাইরি (নং-৩৪৯) করেছেন। জিডিতে তিনি উল্লেখ করেছেন, হুমকির পর থেকে তিনি চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন। জিডির এ অভিযোগের তদন্ত কর্মকর্তা সবুজবাগ থানার এএসআই গোলাম হোসেন বলেন, যে সব মোবাইল নম্বর থেকে হুমকি দেয়া হয়েছে বলে উল্লেখ করা হয়েছে সেগুলোর কললিস্ট তোলা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এদিকে ভূক্তভোগী শহিদুর রহমান এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: থানায় অভিযোগ করে আরও বিপাকে সবুজবাগের শহিদুর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ