Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লারা ক্রফ্টের ভুমিকায় অ্যালিসিয়া ভিকেন্দার

প্রকাশের সময় : ১ মে, ২০১৬, ১২:০০ এএম

এখন পর্যন্ত অনির্ধারিত নামের আসন্ন ‘টুম রেইডার’ চলচ্চিত্রে কেন্দ্রীয় ভ‚মিকায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন অস্কার বিজয়ী অভিনেত্রী অ্যালিসিয়া ভিকেন্দার।
২৭ বছর বয়সী ‘এক্স ম্যাকিনা’ তারকাটি লারা ক্রফ্টের ভ‚মিকায় অ্যানজেলিনা জোলির স্থলাভিষিক্ত হচ্ছেন। জোলি শেষ দুটি ‘টুম রেইডার’ চলচ্চিত্রে এই ভ‚মিকায় অভিনয় করেছেন। এর আগে গুজব রটেছিল ডেইজি রিডলি চরিত্রটি করবেন।
এক সময়ের জনপ্রিয় ভিডিও গেইম ‘টুম রেইডার’ অবলম্বনে একই নামের প্রথম চলচ্চিত্রটি মুক্তি পায় ২০০১ সালে। পরের পর্ব ‘লারা ক্রফ্ট টুম রেইডার : দ্য ক্রেডল অফ লাইফ’ মুক্তি পায় ২০০৩ সালে। নতুন চলচ্চিত্রটির মুক্তির তারিখ নির্ধারিত হয়নি। পরিচালনা করবেন নরওয়েজিয় পরিচালক রোয়ার উথাউগ। কাহিনী সম্পর্কে বিশদ জানা না গেলেও আভাস পাওয়া গেছে এতে লারা ক্রফ্টের সূচনা বর্ণিত হবে। ২০১৩ সালে ‘টুম রেইডার’ নতুন আঙ্গিকে ছাড়া হয়, নতুন চলচ্চিত্রটির কাহিনীর ভিত্তি হবে সেটি। ভিকেন্দার ‘দ্য ডেনিশ গার্ল’ চলচ্চিত্রের জন্য পার্শ্ব অভিনেত্রী বিভাগে অস্কার জয় করেছেন। তার আগামী দুটি চলচ্চিত্র ‘জেসন বর্ন’ এবং ‘দ্য লাইট বিটউইন ওশান’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লারা ক্রফ্টের ভুমিকায় অ্যালিসিয়া ভিকেন্দার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ