Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মংলার ব্যবসায়ীরা শান্ত পরিবেশ দেখতে চায়

মংলা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৮, ৪:০২ পিএম

মংলা বন্দর সচল হওয়া, শিল্প এলাকার বিভিন্ন মিল কারখানা স্থাপন করা,ইপিজেডসহ চলমান বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়ন হওয়ায় এবং ব্যবসায়ীদের নিরাপত্তা এবং নির্বিঘ্নে ব্যবসা পরিচালনা করার আজ ঘুরে দাঁড়িয়েছে মংলা ।এর পিছনে কাজ করেছেন খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক ও তার স্ত্রী বেগম হাবিবুন নাহান এমপি ।এই শান্ত পরিবেশ বজায় ও অসমাপ্ত কাজ শেষ করতে আবারও বাগেরহাট-৩ আসনের বেগম হাবিবুন নাহারকে পুনরায় আওয়ামীলীগ’র দলীয় মনোনয়ন দেয়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছে মংলা বন্দরের ব্যবসায়ীরা।

বুধবার সকালে মংলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এমন দাবী করে ব্যবসায়ীরা বলেন, মংলা বন্দর ও শিল্প এলাকার বিভিন্ন মিল কারখানা ইপিজেডসহ চলমান বিভিন্ন মেঘা প্রকল্প বাস্তবায়নসহ ব্যবসায়ীদের নিরাপত্তা এবং নির্ভিগ্নে ব্যবসা পরিচালনা করার স্বার্থে পুনরায় বেগম হাবিবুন নাহারকে মংলা-রামপাল আসনে এমপি হিসেবে দেখতে চান তারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, মংলা বন্দর ব্যবসায়ী এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি আলমগীর হোসেন। এসময় উপস্থিত ছিলেন সাহাবুদ্দিন রাজা ,জালাল পাটোয়ারী ,নুরুজ্জামান মোঃরফিক,মোঃ খোকনসহ বাজারের শতাধিক ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মংলার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ