Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদক বিক্রেতাদের পৃষ্ঠপোষকতায় ছিলেন মন্ত্রী পরিবার -জাকারিয়া জাকির

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৮, ৩:৫০ পিএম

“মাদকের ভয়াল থাবা থেকে দেশের যুব সমাজকে ফিরিয়ে আনতে জননেত্রী শেখ হাসিনা যখন সারাদেশে মাদক বিরোধী অভিযান পরিচালনা করছেন,তখন স্থানীয় মন্ত্রীর পরিবার এই এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ীদের পৃষ্টপোষকতা করে যাচ্ছেন”দিনাজপুরের ফুলবাড়ীতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ এমনটিই অভিযোগ করেছেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া জাকির।
উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে গত মঙ্গলবার বিকেলে ফুলবাড়ী কেন্দ্রিয় শহীদ মিনার চত্তরে এই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।
কর্মী সমাবেশে ফুলবাড়ী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মেহেদী হাসান মিঠুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজব। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন,দিনাজপুর-৫ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাকারিয়া জাকির।
প্রধান অতিথির বক্তব্যে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব বলেন,আজকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রতিটি বাড়িতে যখন জাকারিয়া জাকির দুটি করে কর্মী গড়ে তুলছেন,তখন বয়োবৃদ্ধ স্থানীয় মন্ত্রী অজানা শংকায় তার ভাইকে লেলিয়ে দিয়ে বিভিন্নভাবে তাকে হেয় করার অপচেষ্টায় লিপ্ত । তিনি আরও বলেন,মনোনয়ন দেবেন উন্নয়নের কান্ডারী জননেত্রী শেখ হাসিনা,সেখানে জাকারিয়া জাকিরের মনোনয়ন চাইবার মত জনভিত্তি রয়েছে বলে এই এলাকার সকল শ্রেণীর নেতাকর্মীর মনে করেন।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বাবু, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক রাশেদুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম,কৃষি বিষয়ক সম্পাদক শাহিনুর ইসলাম বাবু,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-আহ্Ÿায়ক আশিকুর রহমান বাপ্পী, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক তোজাম্মেল হক, যুগ্ন-আহ্Ÿায়ক রাশেদুর রহমান রাশেদ,আশিকুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ।
কর্মী সমাবেশ শেষে সকল নেতা কর্মীদের নিয়ে একটি বিশাল শোডাউন বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
বক্তারা আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাবেক ছাত্র নেতা ও দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাকারিয়া জাকিরকে দিনাজপুর-৫ আসনের মনোনয়ন দেয়ার জন্য প্রধান মন্ত্রীর প্রতি সুদৃষ্টি কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ