Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন এমপি শরীফ আহমেদ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৮, ৭:৫১ পিএম

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট চেয়ে ময়মনসিংহ-২, (ফুলপুর-তারাকান্দা) আসনের সংসদ সদস্য শরীফ আহমেদ বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুৎ, যোগাযোগ ও দরিদ্র, অসহায়, অসচ্ছল মানুষের ভাগ্যের উন্নয়নসহ সর্বক্ষেত্রে উন্নয়নে আওয়ামীলীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে দেশের মানুষের ভাগ্য পরিবর্তন ও দেশের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে । সোমবার ময়মনসিংহের ফুলপুর উপজেলায় ব্যাপক গণসংযোগ ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন শেষে সন্ধ্যায় ভাইটকান্দি বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে শরীফ আহমেদ এমপি এসব কথা বলেন।
এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা এমএ হাকিম সরকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, ভাইটকান্দি ইউপি চেয়ারম্যান আলা উদ্দিন সরকার, আওয়ামীলীগ নেতা মোফাজ্জল হোসেন দুদু, আবু বক্কর সিদ্দিক, ভাইটকান্দি আওয়ামীলীগের সম্পাদক স্বপন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি এটিএম মনিরুল হাসান টিটু, উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক রাসেল আহমেদ রয়েল, উপজেলা ছাত্রলীগের সাবেক সম্পাদক মাহবুবুর রহমান সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ